জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রামনবমীতে নাগরাকাটায় বিজেপির মহামিছিল। মালবাজার মহকুমার নাগরাকাটায় মহা মিছিল করল বিজেপি। মিছিল থেকে রাম বন্দনার গানও বাজতে দেখা গিয়েছে। দলের জলপাইগুড়ি জেলা কমিটির সাধারন সম্পাদক মনোজ ভুজেল বলেন, রাম মানুষের আবেগ। এর সাথে রাজনীতির কোনও সম্পর্ক নেই। তিনি বলেন এই মিছিল থেকে বোঝা যাচ্ছে, তৃণমূলের বিদায় আসন্ন। যে ভাবে সব ধর্মের, সব বর্ণের মানুষ এই মিছিলে যোগদান করেছে, তাতে এবারও বিজেপি বড় মার্জিনে জিতবে।যদিও ঘাসফুল শিবির ওই মিছিলকে আমল দিতে নারাজ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন বিজেপির বড় আকারের মিছিলটি এলাকার স্টেশন মোড় থেকে শুরু হয়। শেষ হয় সুলকা মোড়ে এসে। সেখানে দলীয় কার্যালয়ের পাশে একটি পথ সভার আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন নাগরাকাটার বিধায়ক পুনা ভেংরা, প্রাক্তন বিধায়ক শুক্রা মুন্ডা, চা শ্রমিক নেতা সন্তোষ হাতি, দলের নাগরাকাটা বিধানসভার আহ্বায়ক অরুণ ওয়াইবা সহ অনেকে। ওদিকে আজ রামনবমী উপলক্ষে মধ্য হাওড়া থেকে ঐতিহাসিক রামরাজাতলার রামমন্দির পর্যন্ত এক শোভাযাত্রা বের করা হয় রামভক্তদের পক্ষ থেকে। এই শোভাযাত্রায় সামিল হয়েছেন বিজেপি নেতৃত্বও। বিভিন্ন ধরনের ট্যাবলো সাজানো হয়েছে শোভাযাত্রায়।


এই মিছিলে বিজেপি হাওড়া লোকসভা কেন্দ্রের প্রার্থী রথীন চক্রবর্তী সামিল হন। রাজ্য বিজেপি নেতৃত্বদের হাতে অস্ত্র নিয়ে দেখা যায় এই মিছিলে। এবিষয়ে রথীন চক্রবর্তী জানান মা দুর্গাকে অস্ত্র দিয়ে পুজো করা হয়। এটা কাউকে শাসানোর ও ভয় দেখানো জন্য নয়। এই শোভাযাত্রা হাওড়া রাম সেনার পক্ষ থেকে বের করা হয়।


আরও পড়ুন, Ram Navami 2024: বিজ্ঞান এবং ঐতিহ্যের মেলবন্ধন, রামনবমীতে রামলালার সূর্যতিলক...



 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)