ওয়েব ডেস্ক : বেশ কয়েকটি পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৭ জনের। দুর্ঘটনাগুলি ঘটেছে সাগরদিঘি, হাওড়া, পূর্ব মেদিনীপুর ও দুর্গাপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সাগরদিঘির ভুরকুন্ডা মোড়ে মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল ১ জনের। আহত ৩ জন। ২টি মোটরবাইকে ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাচ্ছিলেন ৪ বন্ধু। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে বাইক। ঘটনাস্থলে মৃত্যু হয় ১ জনের।


হাওড়ায় মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল তৃণমূলের ব্লক সভানেত্রীর। ব্যাতাইতলা বাজারে ছোট ম্যাটাডোর ধাক্কা মারে অপলা দাসকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় অপলা দাসের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দ্রুতগতিতে আসা ম্যাটাডোরটি অপলাদেবীকে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে স্থানীয় একটি দোকানে। গাড়িটিকে আটক করেছে পুলিস। চালকের খোঁজ মিলছে না।


পূর্ব মেদিনীপুরের কঁচুড়িতে আজ সকালে বাইক ও ট্রেকারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় দুজনের। আহত হন ৭ জন। দুর্ঘটনায় মৃত্যু ঘিরে ধুন্ধুমার বেঁধে যায়। দেহ রাস্তায় ফেলে রেখে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে পুলিস এলে তাদের সঙ্গে ধস্তাধস্তি বাধে উত্তেজিত জনতার। এর জেরে কাঁথি-মেদিনীপুর রাজ্য সড়কে ব্যাপক যানজট হয়।  


অন্যদিকে, দুর্গাপুরে জোড়া দুর্ঘটনায় মৃত্যু হল ৩ জনের। শনিবার রাতে ২ নম্বর জাতীয় সড়কের ওপর বুদবুদের টিন গেটের কাছে একটি দুর্ঘটনায় মৃত্যু হয় লাদু ওঁরাও  ও মঞ্জু তামাংয়ের। দুর্গাপুর থেকে মোটরবাইক নিয়ে ফিরছিলেন দুজন। লরির সামনে পড়ে যায় মোটরবাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। পাশাপাশি তিলডাং মোড় এলাকায় লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় এক ভবঘুরের।


আরও পড়ুন, মার্কিন মুলুকে ফের খুন ভারতীয় তথ্যপ্রযুক্তি ছাত্র