জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহিষাদল রাজবাড়ির কুলদেবতা গোপালজিউ। সেই গোপালজিউ মন্দিরে ঘটল চুরি। এই চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আজ, বুধবার ভোর নাগাদ চুরির ঘটনা নজরে আসে নিরাপত্তারক্ষীর। খবর দেওয়া হয় মহিষাদল থানায়। পুলিস ঘটনার তদন্ত শুরু করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Frankfurt | Germany: রমজানের আলোয় সেজে উঠল জার্মানি! ইতিহাসে এই প্রথম...


প্রতিদিনের মতো মঙ্গলবার সন্ধ্যায় পূজার্চনার পর মন্দির বন্ধ করে পাশের ঘরে ঘুমান ব্রাহ্মণেরা। গভীর রাতে গেটের শব্দ শুনে ছুটে আসে নিরাপত্তারক্ষী। এসে দেখেন ব্রাহ্মণদের ঘরে বাইরে থেকে শিকল তুলে দেওয়া। শিকল খুলে তাঁদের বের করা হয়। তারপর দেখা যায়, মন্দিরের পেছনের গেট খোলা। এবং তখনই জানা যায়, মন্দিরে থাকা সোনা-রুপোর গয়না এবং প্রণামীবাক্সটি চুরি হয়ে গিয়েছে। খবর দেওয়া হয় মহিষাদল থানায়। পুলিস ঘটনার তদন্ত শুরু করে। সিসিটিভি ক্যামেরা থাকলেও চোরের দল পরিকল্পিত ভাবে সিসিটিভিকে আড়াল করে ঘটনাটি ঘটিয়েছে।


মন্দিরের ব্রাহ্মণ দিবাকর মিশ্র জানান, আমরা ঘরে ঘুমোই। আড়াইটে নাগাদ নিরাপত্তারক্ষী আমাদের ডাকেন। বাইরে থেকে শিকল দেওয়া ছিল। নিরাপত্তারক্ষী দরজার শিকল খুললে আমরা বেরিয়ে এসে দেখি মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। রাজপরিবারকে বিষয়টি জানানো হয়। মন্দিরে দেবদেবীর গয়না, আসবাবপত্র, প্রণামীবাক্স-সহ আনুমানিক প্রায় ১৫ লক্ষ টাকার মতো চুরির ঘটনা ঘটেছে।


আরও পড়ুন: Holi 2024 | Holika Dahan 2024: কবে দোল, ২৪ না ২৫ মার্চ? হোলিকা দহনই-বা কবে? জেনে নিন চন্দ্রগ্রহণের সময়...


নিরাপত্তারক্ষী শ্রীদাম প্রামাণিক জানান, মেন গেটের সামনে ছিলাম। রাত আড়াইটা নাগাদ একটি শব্দ কানে আসে। মন্দিরের ভেতরে ঢুকে দেখি ব্রাহ্মণদের থাকার ঘরে বাইরে থেকে শিকল দেওয়া। তাঁদের ডেকে ঘুম থেকে তুলে দেখি, মন্দিরের গেটও খোলা। কাছে গিয়ে দেখা যায় মন্দিরে চুরি হয়ে গিয়েছে! 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)