বিধান সরকার: ভুয়ো আয়কর হানা! দোকান থেকে সোনার গয়না ও নগদ টাকা লুঠ করে পালাল দুষ্কৃতীরা। কীভাবে? তদন্তে পুলিস। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা চলছে। ঘটনাস্থল, হুগলির শ্রীরামপুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Murshidabad News: খাবার আনতে গিয়ে বোমায় জখম ৩ শিশু!


স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন আটটা। গতকাল, মঙ্গলবার রাতে শ্রীরামপুরের কুমিরজলা রোডে একটি দোকানে হাজির হয় চারজন। পরনে স্যুট-বুট। এমনকী, প্রত্যেকের গলায় ঝোলানো ছিল আয়কর অফিসারের পরিচয়পত্রও! এরপর শুরু হয় 'তল্লাশি'।


ওই দোকানের মালিক মহারাষ্টের বাসিন্দা। নাম, অজয়। গয়না বিক্রি নয়, সোনার গলানোর কাজ চলে দোকানে। গলানোর জন্য সোনার বার দিয়ে যান স্বর্ণ ব্যবসায়ীরা, কিন্তু কোনও কাগজ থাকে না। সেই সুযোগ নিয়ে স্রেফ দোকান মালিককে ভয় দেখানো নয়, নগদ টাকা ও সোনা নিয়েও চলে যান  অভিযুক্তরা। সঙ্গে অজয়কেও! শেষে দিল্লি রোডের কাছে নামিয়ে দেওয়া হয় তাঁকে এবং বলা হয় আয়কর দফতরের সঙ্গে যোগাযোগ করতে।


স্থানীয় ব্যবসায়ীর পরামর্শে গোটা বিষয়টি পুলিসকে জানান অজয়। আয়কর আধিকারিকের পরিচয় দিয়ে কারা এসেছিল? খতিয়ে দেখছে পুলিস। সিসিটিভি ফুটেজে অভিযুক্তদের ছবি ধরা পড়েছে বলে জানা গিয়েছে।


আরও পড়ুন:  Jalpaiguri: প্রশাসনের চোখে ধুলো দিয়ে বালি চুরি চলছেই...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)