নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতা মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়কে শুভেচ্ছা জানালেন সব্যসাচী দত্ত। তাঁর কথায়, শুভ্রাংশু তাঁর ভাইপোর মতো। তাই শুভ্রাংশু যে দলেই থাকুন, ভালো থাকুন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


শুভ্রাংশু রায় উত্তর ২৪ পরগনার বীজপুরের বিধায়ক। গোড়া থেকেই তিনি তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন। কয়েকদিন আগেই তাঁকে সাসেপন্ড করেছিল তৃণমূল। মঙ্গলবার তিনি যোগদান করেন বিজেপিতে। আর তার পরই সব্যসাচী এই প্রতিক্রিয়া দেন।


আরও পড়ুন: মোদীর শপথগ্রহণ অনুষ্ঠান নিয়ে রাজনীতি করার অভিযোগ, দিল্লি যাচ্ছেন না মমতা


প্রসঙ্গত, সব্যসাচী দত্তকে নিয়ে লোকসভা নির্বাচনের আগেও রাজ্যের রাজনৈতিক মহলে ব্যাপক জল্পনা ছড়িয়েছিল। তাঁর বাড়িতে এক সন্ধ্যায় আচমকা হাজির হয়েছিলেন মুকুল রায়। দু’পক্ষই সেই সাক্ষাত্কে ব্যক্তিগত বললেও সব্যসাচীর বিজেপিতে যোগদান নিয়ে তখন জোর চর্চা শুরু হয়।


এর পর দলের একাধিক কর্মসূচিতে গরহাজির থাকতে দেখা গিয়েছে সব্যসাচীকে। তবে বিধাননগরের মেয়র প্রতিবার সব জল্পনায় জল ঢেলেছেন। এখনও তিনি তৃণমূল কংগ্রেসেই রয়েছেন।


আরও পড়ুন: ছেলে তৃণমূল ছেড়ে বিজেপিতে! মেরে পঞ্চায়েত প্রধানের বাবার দু'পা ভেঙে দিল দুষ্কৃতীরা


যদিও তাঁর এই মন্তব্যে নতুন করে জল্পনা ছড়িয়েছে। কারণ, যাঁকে তৃণমূল সাসপেন্ড করেছে, যিনি তৃণমূলের এক নম্বর প্রতিপক্ষ বিজেপিতে যোগদান করেছেন, তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সব্যসাচী। ফলে কেন তিনি শুভেচ্ছা জানালেন, সেই প্রশ্নই উঠেছে রাজ্যের রাজনৈতিক মহলে।


মঙ্গলবার বিজেপিতে কংগ্রেস ছেড়ে তৃণমূলে আসা এক বিধায়ক ও এক বাম বিধায়ক যোগদান করেছেন। কৈলাস বিজয়বর্গীয় জানিয়ে দিয়েছেন, আরও ছ’দফায় চলবে তৃণমূল ভাঙানোর প্রক্রিয়া। মুকুল রায় জানিয়েছিলেন, আগামী শনিবার আরও ছ’জন বিধায়ক বিজেপিতে যোগদান করতে চলেছেন।


আরও পড়ুন: পাহাড়ে আরও বিপাকে তৃণমূল, দার্জিলিং পুরসভায় অনাস্থা আনল গুরুংপন্থীরা


সেই দলে কোন কোন বিধায়ক রয়েছে, তা জানা যায়নি। ফলে সব্যসাচী দত্তর এই মন্তব্যের পর তাঁকে নিয়ে রাজ্যের রাজনৈতিক মহলে নতুন করে জল্পনা ছড়িয়েছে।