নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরেই উত্তপ্ত সন্দেশখালি। গতকাল সন্দেশখালির ন্যাজাট থানার হাটগাছিতে বিজেপি-তৃণমূল সংঘর্ষে এখনও পর্যন্ত দুই দলের ৩ জনের মৃত্যু হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেননি বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। একটি বিবৃতি দিয়ে টলি অভিনেত্রী জানিয়েছেন, বসিরহাট স্পর্শকাতর জায়গা। সেখানকার মানুষ নিরাপদে থাকুন সেটাই চাই। নুসরতের প্রতিক্রিয়া জানতে তাঁর মুখপাত্রকে ফোন করেছিল জি ২৪ ঘণ্টা। তিনি জানান, গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যাপারে এখনই কোনও মন্তব্য করতে চান না নুসরত। কিন্তু তিনি তো রাজনীতির সঙ্গে এখন যুক্ত?  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন সন্দেশখালিতে গিয়েছিল তৃণমূলের প্রতিনিধিদল। ওই দলে ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক, সুজিত বসু ও তাপস রায়। কিন্তু বসিরহাটের সাংসদ নুসরত কোথায়? সাংসদকে যখন মানুষের দরকার তখনই তিনি গরহাজির। নুসরতের প্রতিক্রিয়া জানতে তাঁর মুখপাত্রকে ফোন করেছিল জি ২৪ ঘণ্টা। অভিনেত্রীর মুখপাত্র জানান, গুরুত্বপূর্ণ রাজনৈতিক বিষয়ে কিছু বলতে চান না। এব্যাপারে পরে বলবেন।               



এরপর একটি রুটিন বিবৃতি দিয়ে নুসরত জানান,'বন্ধুরা, বিষয়টি দেখা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শান্তি ফেরানোর চেষ্টা করা উচিত। এটা সাম্প্রদায়িক বিষয় নয়। ধর্মনিরপেক্ষতা ও মানবিকতার সঙ্গে রয়েছি। যাঁরা প্রাণ হারিয়েছেন, তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। বসিরহাট স্পর্শকাতর জায়গা। মানুষ যাতে নিরাপদে থাকেন তা নিশ্চিত করার চেষ্টা করব। ধন্যবাদ'।   


 গতকাল বিজেপি-তৃণমূল সংঘর্ষ ঘিরে রণক্ষেত্রের চেহারা নেয় হাটগাছি। ঘটনায় মৃত্যু হয়েছে বিজেপির প্রদীপ মণ্ডল (৩৬) ও সুকান্ত মণ্ডলের (২৮)। এখনও নিখোঁজ দেবদাস মণ্ডল। মারা গিয়েছেন তৃণমূল কর্মী কায়ুম মোল্লা। 


আরও পড়ুন- সন্দেশখালির একমাত্র ন্যাজাটের বুথে ১৫০ ভোটে শাসকের পিছিয়ে থাকাই হিংসার কারণ?