নিজস্ব প্রতিবেদন: পরিবারের দাবি মেনে দ্বিতীয়বার ময়নাতদন্ত হল। কিন্তু, ধর্ষণের প্রমাণ মেলেনি বলে খবর। কীভাবে মৃত্যু হল নাবালিকার? ধানতলাকাণ্ডে CBI তদন্তের দাবি করলেন পরিবারের লোকেরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঠিক কী? গত ১১ এপ্রিল চড়ক পুজো উপলক্ষ্যে দিদির বাড়িতে বেড়াতে এসেছিল ওই নাবালিকা। সঙ্গে ছিলেন পিসি, জামাইবাবু-সহ পরিবারের অন্যন্য সদস্যরা। এরপর বাকিরা বাড়ি ফিরে যান। ওই নাবালিকা কিন্তু পিসির সঙ্গে দিদির বাড়িতেই থেকে গিয়েছিল।


তারপর? অভিযোগ, চড়ক পুজোর রাতে নাকি ওই নাবালিকার শরীর থেকে মদের গন্ধ পান পিসি। প্রথমে চড় মারেন, তারপর ওই নাবালিকাকে ঘরে ঢুকিয়ে বাইরে থেকে তালা লাগিয়ে দেন। কিছুক্ষণ পর যখন বাড়ির লোকেরা ওই ঘরে ঢুকতে যান, তখন দেখেন দরজা ভিতর থেকে বন্ধ! কেন? জানলা দিয়ে উঁকি মারতেই ওই নাবালিকাকে ঝুলন্ত অবস্থা দেখতে পান। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।


আরও পড়ুন:Hanskhali Rape Case: হাঁসখালির নির্যাতিতার পরিবার ও সাক্ষীদের নিরাপত্তার দেবে রাজ্য, নির্দেশ হাইকোর্টের


এদিকে এই ঘটনায় প্রথমে আত্মহত্য়ায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেছিলেন পরিবারের লোকেরা। পরে আবার ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের করা হয়। এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)