নিজস্ব প্রতিবেদন:  ফের মুর্শিদাবাদের বহরমপুরের শুটআউট। বাড়ির অদূরেই ভরসন্ধ্যায় গুলবিদ্ধ যুবক। আহত যুবকের নাম মিঠুন শীল। কে বা কারা তাঁকে গুলি করল, তা নিয়ে ধোঁয়াশায় পরিবার। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে ওই যুবক এসএসকেএম-এ চিকিত্সাধীন।


অভিষেকের সভার পরই তৃণমূল গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত কোচবিহার


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মিঠুন শীল বহরমপুরের বানজেটিয়া মোড়ের বাসিন্দা। বাড়ির সামনেই একটি অটো মোবাইলের দোকানে অ্যাকাউন্টস দেখভালের কাজ করতেন তিনি। বৃহস্পতিবারও কাজে গিয়েছিলেন তিনি। ফেরার পথে বাড়ির মোড়ের আগেই তাঁকে গুলি করা হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে যান প্রতিবেশীরা। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার এসএসকেএম-এ স্থানান্তরিত করা হয়।


এক রাতে ৫০০০টা মুকুল, সৌমিত্র তৈরি করতে পারবে মমতা: অভিষেক


ঘটনার কারণ খুঁজে পাচ্ছেন না পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, ঠিক কী কারণে মিঠুনকে গুলি করা হল, তা বুঝেই উঠতে পারছেন না। আপাত নীরিহ মিঠুনের কোনও শক্রু ছিল না বলেই জানাচ্ছেন তাঁরা। এই ঘটনায় ধন্দে পুলিসও। যে দোকানে মিঠুন কাজ করেন, তার মালিককেও জিজ্ঞাসাবাদ করছে পুলিস।


তবে প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, একেবারেই কোনও ব্যক্তিগত কারণে এই ঘটনা। মিঠুনের সঙ্গে কোনও ব্যক্তিগত শত্রুতা ছিল কারোর, তার ফলেই গুলি। সব দিক খতিয়ে দেখছে পুলিস।