বরুণ সেনগুপ্ত: ডাকাতিতে বাধা? এলোপাথারি গুলি চলল সোনার দোকানে! প্রাণ গেল দোকান মালিকের ছেলে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি দোকান মালিক ও এক কর্মচারী। ভরসন্ধেয় শ্যুটআউট ব্যারাকপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন সাড়ে ছ'টা। এদিন সন্ধেয় ব্যারাকপুরের ৪ নম্বর রেলগেটের কাছে ঢুকে পড়ে একদল ডাকাত। কীভাবে? ক্রেতা সেজে। সকলেই মাথায় হেলমেট। অভিযোগ, দোকানে ঢুকে একসঙ্গে অনেক গয়না দেখতে চায় দুষ্কৃতীরা। এরপর যখন দোকান মালিকের সঙ্গে বচসা শুরু হয়, তখন ৪ থেকে ৫ রাউন্ড গুলি চলে! স্রেফ দোকান মালিক নন, গুলিবিদ্ধ হন তাঁর ছেলে ও দোকানের এক কর্মচারীও। ঘটনাস্থলেই মৃত্যু হয় মালিক পুত্রের।



এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিস। দুষ্কৃতীদের অবশ্য এখনও শনাক্ত করা যায়নি। দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। যে এলাকায় ঘটনাটি ঘটেছে, সেই এলাকাটি যথেষ্ট জনবহুল। তাহলে ভরসন্ধেয় বেলা কীভাবে গুলি চলল? তা নিয়ে প্রশ্ন উঠেছে। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)