নিজস্ব প্রতিবেদন : দায়িত্ব দেওয়ার পর থেকেই জেলায় জেলায় ছুটে চলেছেন শুভেন্দু অধিকারী। কর্মীদের চাঙ্গা করার উদ্দেশ্যে কখনও কেশপুর, কখনও গড়বেতা, আবার কখনও বাঁকুড়ার বিভিন্ন জায়গায় ছুটছেন মন্ত্রী। সাংগঠনিক বৈঠক করতে শনিবার রাতে ঘাটালে যান শুভেন্দু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ঘাটালে সাংগঠনিক বৈঠকে শুভেন্দু বলেন, বিজেপির মদতে প্রাক্তন সিপিএম-এর কর্মীরা বিজেপির ঝান্ডা হাতে নিয়ে বিভিন্ন জায়গায় সন্ত্রাস করে বেড়াচ্ছে। তিনি দাবি করেন, ইতিমধ্যেই মেদিনীপুর সদর ব্লক থেকে শুরু করে কেশপুরের বিভিন্ন জায়গায় প্রায় ৯০ শতাংশ উদ্ধার হয়ে গিয়েছে। শালবনি থেকে মণ্ডলকুপি পর্যন্ত পদযাত্রার ফলে কর্মীদের মনোবল বৃদ্ধি হয়েছে বলে দাবি করেছেন শুভেন্দু।


আরও পড়ুন, 'হেঁটে ফিরিয়ে নেব'! বিজেপির হাত থেকে জঙ্গলমহল ফেরাতে রাস্তায় নামলেন খোদ মন্ত্রী


তাঁর অভিযোগ, ঘাটালের ২ থেকে ৪টি এলাকায় পার্টি অফিসে তাণ্ডব চালিয়েছে বিজেপির গুন্ডারা। যাঁরা প্রাক্তন সিপিআইএম-এর হার্মাদ বাহিনী। তাণ্ডবের জেরে কর্মীরা ঘরছাড়া হয়েছে। এগুলো কোনওভাবেই বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন জঙ্গলমহলের দায়িত্বপ্রাপ্ত নেতা। আশ্বাস দেন, দুর্দিনে বিপদে প্রতি মুহূর্তে পাশে থাকবেন তিনি। আরও বলেন, "আগামী বিধানসভা নির্বাচন এখনও ২৪ মাস বাকি আছে। বাংলার মানুষ চাইলে আমরা নিশ্চয়ই ফিরব।"