জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফেসবুকে অশ্লীল পোস্ট, শেষ পর্যন্ত মান-সম্মানের ভয়ে আত্মঘাতী এক নাবালিকা। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়ার ব্লকের ফর্সা লাইনে। মৃত নাবালিকার নাম অনিষা কিসপোট্টা (১৭)। জানা যায়, ক্লাস ইলেভেনের ছাত্রীকে এদিন সন্ধ্যা বেলায় ঘরের মধ্যেই ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর পরিবার। এই দেখে পরিবারের সদস্যরা মেয়েটিকে উদ্ধার করে বিধাননগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এর পরেই শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। অপরদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিধাননগর ফাঁড়ির পুলিস। হাসপাতাল থেকে তারা মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ ম্যাডিকেল কলেজ ও হাসপাতাল পাঠিয়ে দেয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, খাটো পোশাকে চটুল গানে উদ্দাম নাচ, সঙ্গে জুয়া, কাঠগড়ায় তৃণমূল!


মৃতের পরিবার সূত্রে খবর , অনিশা খেলাধুলায় খুব ভালো ছিল। সে উত্তরবঙ্গের অনেক জায়গায় খেলতে যাওয়ার সুবাদে মাস কয়েক আগে জলপাইগুড়ি জেলার শিকারপুরে খেলতে যায়। সেখানে গিয়ে বিশ্বদীপ নামে একটি ছেলের সঙ্গে বন্ধুত্ব হয়। আর পরেই মাঝে মধ্যে ছেলেটির সঙ্গে দেখা হত অনিশার । পরিবারের দাবি, বিশ্বাদীপ এবং টিনা নামে এই দুজন মৃত অনিশার নামে ফেসবুকে অনিশার একটি ছবি সমেত কুরুচিকর মন্তব্য লিখে পোস্ট করে দেয়। সেই পোস্ট আনিশা ভাইরাল হতে দেখে ফেলে। যার ফলেই নিজের সন্মান বাঁচাতেই অনিশা মৃত্যুর পথ বেছে নিয়েছে।


প্রমাণ স্বরূপ মৃতের পরিবারে কাছে সোশ্যাল মিডিয়াতে সেই কুরুচিকর পোস্টের ডিটেইলস রয়েছে। পুলিসের কাছে তারা সেগুলো জমা দিয়েছে এবং দোষীদের বিরুদ্ধে পুলিসের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে। পাশাপাশি পরিবারের আরও বক্তব্য, আমরা তো আমাদের মেয়েকে কোনও দিন ফিরে পাব না। তবে ওই দুজনের কঠোর থেকে কঠোর শাস্তির দাবি করছি। যাতে এই রকম ঘটনা আর কোনও দিন না ঘটে। অপরদিকে গোটা ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর ফাঁড়ির পুলিস।


আরও পড়ুন, Weather Report: পুজোর আগে বৃষ্টির ঝোড়ো ইনিংস, আর্দ্রতার বাড়বাড়ন্তে বাড়ছে অস্বস্তি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)