নিজস্ব প্রতিবেদন : সম্পতির বিবাদে দাদার হাতে খুন ভাই। মৃতের নাম রাকেশ বেগ। বয়স ২২ বছর। রবিবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ফাঁসিদেওয়া ব্লকের জয়ন্তিকা চা বাগানের গুদামলাইনে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। খুনের ঘটনায় অভিযুক্ত বাবা উইলিয়াম বেগ ও দাদা নরওয়ে বেগকে আটক করেছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে যে বেশ কিছু দিন ধরেই সম্পতি নিয়ে ঝামেলা চলছিল দুই ভাইয়ের মধ্যে। শনিবার রাতেও দুই ভাইয়ের মধ্যে বাড়িতে ব্যাপক বচসা বাধে। শেষে হাতাহাতি শুরু হয়ে যায়। এরপরই এদিন সকালে নিথর রাকেশকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তড়িঘড়ি স্থানীয়রা খবর দেন পুলিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিধাননগর থানার পুলিস। পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। 


আরও পড়ুন, #উৎসব : রাত ২টোয় রক্তদান, 'মানুষ মানুষের জন্য' প্রমাণ জলপাইগুড়ির গীতার


#উৎসব : দামোদরের পাড়ে উমার আগমনী, নজর কাড়ছে বাংলার দু'ভাইয়ের জাদু কীর্তি


স্থানীয়রা বলছেন, সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের পারিবারিক বিবাদ ছিল নিত্য ঘটনা। মাঝে মধ্যেই ঝামেলা বাধত। এমনকি প্রায়ই হাতাহাতিও হত। তারপরই আজকের এই ঘটনা। ইতিমধ্যেই খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে বিধাননগর থানার পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)