নিজস্ব প্রতিবেদন:  শোকেস থেকে জিনিস বের করতে গিয়ে পায়ে একটা শুড়শুড়ি লেগেছিল।  টিকটিকি ভেবে প্রথমে খুব একটা আমল দেননি। কিন্তু ভুল ভাঙতে দেরি হয়নি বেশি। শোকেসের তলা উঁকি দিতেই চক্ষু চড়কগাছ। ভয়ে গলা দিয়ে স্বর বেরচ্ছিল না গৃহকর্তার। তীব্র গরমেও মেরুদণ্ড দিয়ে যেন বয়ে গিয়েছিল ঠান্ডা বাতাস। শোকেসের নীচে কুণ্ডলি পাকিয়ে রয়েছে আস্ত একটা গোখরো সাপ! ফোঁস ফোঁস শব্দে জানান দিচ্ছে নিজের অস্তিত্ব। বাড়িতেই যে এ দৃশ্যের সাক্ষী থাকতে হবে, তা হয়তো দুঃস্বপ্নেও ভাবেননি জলপাইগুড়ির রাজগঞ্জের বটতলা এলাকায় বাসিন্দা বুল্টন গোপ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বৃহস্পতিবার সন্ধ্যায় শোওয়ার ঘরে রাখা শোকেস থেকে জিনিস বার করতে গিয়েছিলেন বুল্টন। প্রথমে তাঁর পায়ে ছোঁয়া লাগলেও বিশেষ আমল দেননি। কিন্তু ফোঁস ফোঁস শব্দ পেয়েই শোকেসের নীচে উঁকি দেন তিনি। কুণ্ডলিকৃত গোখরো সাপ দেখে থ বনে যান। ঘরের বাইরে এসে প্রথমে পরিবারের অনান্য সদস্য ও স্থানীয় বাসিন্দাদের খবর দেন। এরপর ওই ঘরের দরজা বন্ধ করে খবর দেন টাস্ক ফোর্সকে।


 



আরও পড়ুন: বড় ছেলের বিয়ের পর টনক নড়েছিল, মনের মানুষের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে না বলতেই যা ঘটল...


বনকর্মীরা যখন আসেন, তখনও দেখা যায় ঘাপটি মেরে শোকেসের নীচেই আরাম করছে গোখরো মশাই। প্রায় ২০ মিনিটের চেষ্টায় তাকে উদ্ধার করে নিয়ে যান বনকর্মীরা।