বড় ছেলের বিয়ের পরই টনক নড়ে, প্রেমিককে ‘না’ বলাতেই খুন গৃহবধূ

গত পাঁচ বছর ধরে প্রতিবেশী যুবক সত্যেন বিশ্বাসের সঙ্গে সম্পর্ক ছিল ছোড়কলোনির বাসিন্দা খনার। দুজনে প্রকাশ্যেই মেলামেশা করতেন।

Updated By: Jul 19, 2018, 12:19 PM IST
বড় ছেলের বিয়ের পরই টনক নড়ে, প্রেমিককে ‘না’ বলাতেই খুন গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন:  প্রতিবেশী, সেই সূত্রে পরিচয়, ঘনিষ্ঠতা, শারীরিক সম্পর্ক। কিন্তু বড় ছেলের বিয়ের পর বিবাহ বর্হিভূত সেই সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন বছর ৩৮-এর গৃহবধূ খনা মিত্র। আর সেই 'দোষেই' প্রেমিকের হাতে প্রাণ দিতে হল তাঁকে। বাড়িতে ঢুকে গৃহবধূকে কোদাল দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের আউশগ্রামের ছোড়াকলোনিতে।

গত পাঁচ বছর ধরে প্রতিবেশী যুবক সত্যেন বিশ্বাসের সঙ্গে সম্পর্ক ছিল ছোড়কলোনির বাসিন্দা খনার। দুজনে প্রকাশ্যেই মেলামেশা করতেন। সম্প্রতি খনার বড় ছেলের বিয়ে হয়। ঘরে বউমা  আসায় বিবাহ বর্হিভূত সম্পর্ক আর চালিয়ে নিয়ে যেতে চাননি খনা। এরপরই সত্যেনের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়। সত্যেন একাধিকবার খনার সঙ্গে আলাদা করে দেখা করতে চাইতেন, কিন্তু খনা সেই প্রস্তাবে রাজি হয়নি।

আরও পড়ুন: হোয়াটস অ্যাপে ভিডিও কলে আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্র, গ্রেফতার প্রেমিকা

বুধবার খনার পাশের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল। পরিবারের সকলে সেখানেই গিয়েছিলেন। খনা একা বাড়িতে ছিল। সেকথা জানতে পেরেই সত্যেন খনার কাছে যায়। অভিযোগ, ঘুরে ঢুকে কোদাল দিয়ে খনার মাথায় ও বুকে একাধিকবার আঘাত করে। বিয়েরবাড়িতে সানাই বাজায় খনার আর্তনাদ কেউ শুনতে পাননি। পরে পরিবারের সদস্যরা যতক্ষণে ফেরেন, ততক্ষণে মৃত্যু হয় খনার।

আউশগ্রাম থানায় অভিযোগ দায়ের করে খনার পরিবার। অভিযোগের ভিত্তিতে সত্যেন বিশ্বাসকে আটক করেছে পুলিস।  

.