নিজস্ব প্রতিবেদন: বুধবার পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনের প্রচার শুরু করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথম সভা শিলিগুড়িতে। তার পরই তিনি চলে আসবেন কলকাতায়। পরবর্তী জনসভায় ব্রিগেডে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


সেই সভায় যোগদান করতে রাত থেকেই কলকাতায় ভিড় জমাতে শুরু করেছেন বিজেপি কর্মী-সমর্থকরা। আর সেটাই স্বাভাবিক। কিন্তু মোদীর ব্রিগেডে উপস্থিত থাকতে চান তৃণমূল কর্মীরাও।


এই কারণ দেখিয়েই বিজেপিতে নাম লেখালেন ৬০ জন তৃণমূল কর্মী। সেই দলে একজন প্রাক্তন পঞ্চায়েত প্রধানও রয়েছেন। তাঁরা বারুইপুর পূর্ব বিধানসভার বেগমপাড়ার বাসিন্দা। মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা গেরুয়া শিবিরে যোগদেন। তাঁদের হাতে দলের পদ্ম-পতাকা তুলে দেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরা।


আরও পড়ুন: মোদীর ব্রিগেড ভরাতে ৪টে আস্ত ট্রেন ভাড়া করল বিজেপি


প্রসঙ্গত, তিনিও ২০১৪ সালে তৃণমূলের টিকিটে ভোটে দাঁড়িয়েছিলেন। বোলপুর থেকে জিতে সাংসদও হয়েছিলেন। তবে কয়েকমাস আগে তাঁকে বহিষ্কার করে তৃণমূল। তার পর তিনি বিজেপিতে যোগদান করেন।


আরও পড়ুন: পশ্চিমবঙ্গে এবারের নির্বাচন আসলে ভারত পাকিস্তানের লড়াই: রাহুল সিনহা


এদিকে এদিন অনুপম হাজরা জানান, ডিম-ভাত নয়, এবার আবেগ দিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখালেন ৬০ জন। এভাবেই আবেগ দিয়েই ৩ এপ্রিল ব্রিগেড ভরাবেন বিজেপি কর্মী-সমর্থকরা। এঁদের হাত ধরে আগামিদিনে আরও অনেকেই বিজেপিতে যোগ দেবেন বলে জানান তিনি৷