নিজস্ব প্রতিবেদন: একটি বাসের মালিক, রয়েছে নিজস্ব বাড়ি, একটি ওষুধের দোকান। এরকম এক ব্যক্তি ও তার স্ত্রীকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ উঠল বৃদ্ধ দম্পতির দুই ছেলে ও বৌমার বিরুদ্ধে। বৃদ্ধ দম্পতির অভিযোগের ভিত্তিতে কড়া ব্যবস্থা নিল পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার এমন ঘটনা ঘটেছে জলপাইগুড়ির রায়কতা পাড়ায়। ছেলেদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় অভিযোগ করেন বৃদ্ধা মুক্তিরানী ভৌমিক ও তাঁর স্বামী। তাঁদের অভিযোগ, আজ মারধর করে আমাদের বাড়ি থেকে বের করে দিয়েছে ছেলে বৌমারা। তাই পুলিসের কাছে এসেছি।
 
মুক্তিরানী ভৌমিক আরও আরও বলেন, ছেলেরা দীর্ঘ দিন ধরেই অত্যাচার করছে। বলছে বাড়ি-গাড়ি নিয়ে নেবে। আমাদের বাড়িতে আর থাকতে দেবে না। পাশাপাশি ওদের ওষুধের দোকান করে দিয়েছিলাম। সেটাও নিয়ে নেবে। 


অন্যদিকে, ছেলেরা দোষ চাপিয়েছে বাবা মার উপরেই। এক ছেলের বক্তব্য, আমরা কেন মারধর করতে যাব? নিশ্চয় কোনও দোষ করেছে। অন্য এক ছেলে বলেন, আমরা বাড়ি তৈরি করেছি। আমাদেরই বাড়ি থেকে বের করে দিতে চাইছে। 


এদিকে পুলিসে অভিযোগের ভিত্তিতে ওই বৃদ্ধ দম্পত্তির  দুই ছেলে ও বৌমাদের আটক করে কোতোয়ালি থানার পুলিস। পরে জিজ্ঞাসাবাদের পর তাদের গ্রেফতার করা হয়। 


এনিয়ে জলপাইগুড়ি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মহুয়া দত্ত বন্দোপাধ্যায় বলেন, ঘটনাটি আমার নজরে এসেছে। বিষয়টা পুলিস তদন্ত করছে।


আরও পড়ুন-Tripura: মানিকের নাম ঘোষণা হতে 'বিক্ষোভ', কেন্দ্রীয় নেতার সামনেই চেয়ার ছুড়লেন মন্ত্রী!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)