নিজস্ব প্রতিবেদন: জল্পনা অব্যাহত অধিকারী পরিবারে। বছরের প্রথম দিনেই কি আরও এক অধিকারী দলবদল করতে চলেছেন? বিজেপিতে যোগ দিচ্ছেন সৌমেন্দু অধিকারী? জোরালো হচ্ছে এই জল্পনা। সৌমেন্দু পুর প্রশাসকের পদ খোয়ানোর পর ক্ষুব্ধ অধিকারী পরিবার। দাদা শুভেন্দুর হাত ধরে সৌমেন্দুও এবার গেরুয়া শিবিরেই যেতে চলেছেন, এমনই জল্পনা জেলাজুড়ে। আজ কাঁথি পুরসভার পুর প্রশাসকের দায়িত্ব নিচ্ছেন সিদ্ধার্থ মাইতি।সঙ্গে কমিটির আরও তিন কাউন্সিলর এবং একজন জেলাপরিষদের সদস্যও থাকবেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগে কাঁথির পুর ভবনেই বসতেন অধিকারী পরিবারের চার সদস্যই। শিশির অধিকারী , দিব্যেন্দু অধিকারী ও সৌমেন্দু অধিকারী ছাড়াও মাঝে মধ্যে বসতেন শুভেন্দু অধিকারীও। শুভেন্দুর একটি অফিসও ছিল এই পুর ভবনে। তবে আজ থেকে অধিকারী পরিবারের কেউই আর পুর ভবনে  বসছেন না। আগামিকাল কাঁথিতে সভা রয়েছে শুভেন্দু অধিকারীর। জেলার রাজনৈতিক মহলে জোর জল্পনা, সেখান থেকেই দল পরিবর্তন করতে পারেন সৌমেন্দু। 


দিন কয়েক আগেই কাঁথি পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান পদ থেকে সরানো হয় সৌমেন্দু অধিকারীকে। তাঁর জায়গায় আসেন অখিল গিরি ঘনিষ্ঠ সিদ্ধার্থ মাইতি। পুর ও নগরোন্নয়ন দফতরের দেওয়া সেই নির্দেশিকায় বলা হয়েছিল, কাঁথির বর্তমান প্রশাসনিক বোর্ড ভেঙে দেওয়া হল। তার জেরে বর্তমান প্রশাসক শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু আর প্রশাসক থাকলেন না। দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে চেয়ারম্যান-সহ বাকি সদস্যদের।