নিজস্ব প্রতিবেদন: ফের ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ। এবার সরকারি স্কুলেই নির্যাতনের শিকার দ্বিতীয় শ্রেণির ছাত্রী। অভিযুক্ত স্কুলেরই দ্বাররক্ষী। ঘটনা ঘিরে উত্তপ্ত বেলুড় প্রাথমিক স্কুল। 
বুধবার অভিযুক্তকে স্কুল থেকে টেনে বার করে বেধড়ক মারধর করেন ক্ষুব্ধ অভিভাবকরা। পুলিস পৌঁছলে আরও উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিসকে ঘিরেই চলতে থাকে বিক্ষোভ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:   ভূতে ধরেছে, তাই আত্মহত্যা, গৃহবধূর রহস্যমৃত্যু আজব দাবি পরিবারের
বেশ কিছুদিন ধরেই স্কুলে আসতে চাইছিল না বেলুড় প্রাথমিক স্কুলের দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী। বুধবার সকালে স্কুলে যাওয়ার সময়ে কাঁদতে থাকে সে। অভিভাবকরা তাকে জিজ্ঞাসা করলে জানায়, স্কুলের দারোয়ান কাকু তার সঙ্গে বাজে কাজ করে। এরপরই গোটা বিষয়টি স্পষ্ট হয়। স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে ছাত্রীর অভিযোগের কথা জানান অভিভাবকরা। 



ততক্ষণে খবর ছড়িয়ে পড়ে অন্যান্য পড়ুয়াদের অভিভাবকদের মধ্যেও। স্কুলে ফটকে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পরে অভিযুক্ত দারোয়ান বাপি রামকে স্কুল থেকে টেনে হিঁচড়ে বার করে এনে গণধোলাই শুরু হয়। পুলিস পৌঁছলে পরিস্থিতি আরও তপ্ত হয়ে ওঠে। পুলিসকে ঘিরে ধরে বিক্ষোভ দেখানে থাকেন অভিভাবকরা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে জিটি রোডও অবরোধ করেন তাঁরা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।


আরও পড়ুন: দোলের স্টক এসে গেছে, মেসেজ পেয়েই হোটেলের গোপন কুঠুরিতে হানা, উদ্ধার কয়েক লক্ষ টাকার মদ
অভিযোগ, স্কুল কর্তৃপক্ষকে জানানোর পরও অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কোনও উদ্যোগ চোখে পড়েনি। এমনকী, স্কুলটিতে এই ঘটনা আগেও ঘটেছে বলে জানিয়েছেন অভিভাবকরা।