নিজস্ব প্রতিবেদন: নেটওয়ার্ক সমস্যায় কখনও পরীক্ষা থেকে ডিসকোয়ালিফাই হয়ে যাওয়া, কখনও সময়মতো পেপার সাবমিট করতে না পারা, শেষপর্যন্ত আত্মঘাতী ষষ্ঠ শ্রেণির ছাত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেলঘরিয়ার একটি ইংরেজি মাধ্যমের ছাত্রী ছিল সৃজা মুখোপাধ্য়ায়(১১)। বুধবার অনলাইনে তার একটি পরীক্ষা চলছিল। অভিযোগ, পরীক্ষা চলাকালীন বারবার তার নেটওয়ার্ক কেটে যায়। এতে সময় মতো পরীক্ষা শেষ করতে পারেনি সৃজা। সম্প্রতি এই সমস্যায় একবার তার পরীক্ষা বাতিলও হয়ে যায়। তিন বার এরকম বিভ্রাটে জেরবার ছিল সৃজা। নেটওয়ার্ক বিভ্রাটের জন্য কয়েকটি পরীক্ষায় নম্বরও কম পেয়েছিল সে। সবেমিলিয়ে অবসাদ ঘিরে বসেছিল সৃজাকে। এমনটাই জানিয়েছেন তার বাবা।


আরও পড়ুন-সশরীরেই হাজিরা দিতে হবে Rujira-কে, ED-র মামলায় নির্দেশ দিল্লির আদালতের  


পরিবারের দাবি, বুধবার পরীক্ষার শেষে নেটওয়ার্ক সমস্যা ও তার পরীক্ষা বাতিলের কথা বাবা-মাকে খুলে বলে সৃজা। বাবা-মাকে সে জানায়, তার পক্ষে আর এই সমস্যার সঙ্গে লড়া সম্ভব হচ্ছে না। এদিন দুপুরে বেলঘরিয়ার ক্লাব টাউন গার্ডেনে নিজের আবাসনের ঘরে মায়ের শাড়িতে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় সে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাগর দত্ত হাসপাতালে পাঠায় পুলিস।


আরও পড়ুন- By-Poll: আমায় খুব ভালোবাসে, কৃষ্ণের নাম নিলে কৃষ্ণ অখুশি হয় না আমিও হই না: Madan   


করোনাকালে গোটা দেশেই স্কুল পড়ুয়াদের ক্লাস হচ্ছে অনলাইনে। পরীক্ষাও নেওয়া হচ্ছে একই ভাবে।  তবে সৃজার মৃত্যুর জন্য তার এই অনলাইন পদ্ধতিকেই দায়ী করলেন তার আত্মীয়রা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)