নিজস্ব প্রতিবেদন:  পুলিসের  তাড়া খেয়ে দুর্ঘটনা। এই অভিযোগে বর্ধমানের সাতগেছিয়ায় পুলিসের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। রাস্তা অবরোধ করে চলে বিক্ষোভ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ পুলিসের, কাঁদানে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার ধানবোঝাই লরি উল্টে গুরুতর জখম হয় পাঁচ পড়ুয়া। বাসিন্দাজের রোষে পুড়ল পুলিসের গাড়ি।তুমুল উত্তেজনা।  পূর্ব বর্ধমানের রাধাকান্তপুরের ঘটনা।  মঙ্গলবার সকালে সাতগেছিয়া রোডে একটি ধানবোঝাই লরি উল্টে যায়।লরিতে চাপা পড়ে যায় পাঁচ জন স্কুল পড়ুয়া। দুর্ঘটনায় গুরুতর জখম হন পাঁচ পড়ুয়া ।  হাসপাতালে নিয়ে যাওয়ার পথে  মৃত্যু হয় বাসন্তী হাজরা নামে ক্লাস এইটের এক ছাত্রীর। 


আরও পড়ুন: ‘পুলিস অফিসারকে বাঁচানো আদৌ লক্ষ্য নয় মমতার, বরং স্বার্থ নিজের’


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,  পুলিস তোলা তোলার জন্য লরিটিকে তাড়া করে। পুলিসের ভয়ে পালাতে গিয়েই  উল্টে যায় লরি। এরপরেই রাস্তায় বসেপড়ে স্কুল পড়ুয়া, স্থানীয় বাসিন্দারা।  ঘটনাস্থলে পুলিস গেলে পুলিসের গাড়ি জ্বালিয়ে দেয় উত্তেজিত জনতা।।


 অবরোধকারীদের সঙ্গে কথা বলতে গিয়ে হেনস্থার শিকার হন বর্ধমান দক্ষিণের মহকুমাশাসক অনির্বাণ কোলেও।   রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে জনতা। পরে পুলিস গিয়ে অবরোধ তুলে দেয়। এই ঘটনায় বেশ কয়েকজনকে রাতে আটক করেছে পুলিস।