নিজস্ব প্রতিবেদন: এক ব্য়ক্তির রহস্যমৃত্য়ু নিয়ে উত্তেজনা। ঘটনাটি ঘটেছে বেহালা থানা এলাকার রাজা রামমোহন রায় রোডে। জানা গিয়েছে, ওই এলাকারই বাসিন্দা পেশায় প্রোমোটার পুষ্পেন পাল (৪৯)। আজ সকাল ১১টা নাগাদ দোতলা বাড়ির অফিস ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার ভাই অরিন্দম পাল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: WB Assembly Election 2021: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ, স্বাস্থ্য কর্মাধ্যক্ষকে বেধড়ক মারের অভিযোগ TMCর বিরুদ্ধে


এরপর বেহালা থানার পুলিস এসে দেহ উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পরিবার এবং প্রতিবেশীদের বয়ান অনুযায়ী, প্রমোটিং ব্যবসায় প্রচুর ধার-দেনা হয়েছিল পুষ্পেন পালের। ফ্ল্যাট বানিয়ে রাখলেও তা বিক্রি হয়নি। বিভিন্ন লোকের কাছে ধার-দেনা হওয়ায় বেশ কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন পুষ্পেন বাবু। আর সেই কারণেই এই সিদ্ধান্ত বলে প্রাথমিক অনুমান।


স্ত্রী ও ছেলের সঙ্গে ওই বাড়িতেই থাকতেন পুষ্পেন বাবু। কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে বেহালা থানা পুলিস। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায়একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে  বেহালা থানার পুলিস।