WB Assembly Election 2021: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ, স্বাস্থ্য কর্মাধ্যক্ষকে বেধড়ক মারের অভিযোগ TMCর বিরুদ্ধে

অর্জুনি এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁর পথ আটকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।  

Updated By: Mar 23, 2021, 11:51 AM IST
WB Assembly Election 2021: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ, স্বাস্থ্য কর্মাধ্যক্ষকে বেধড়ক মারের অভিযোগ TMCর বিরুদ্ধে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভোটের উত্তাপ বাড়ছে। ডেবরায় ফের রাজনৈতিক সংঘর্ষ। আক্রান্ত বিজেপি নেতা। সোমবার রাতে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের অর্জুনি এলাকায় ঘটনাটি ঘটেছে। সদ্য বিজেপিতে যোগদান করা পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ রতনদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। 

বিজেপি করার কারণেই তাঁর উপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ রতন দের। জানা গিয়েছে,সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন ডেবরা পঞ্চায়েত সমিতি স্বাস্থ্য কর্মাধ্যক্ষ রতন দে। গতকাল রাত ১০টা নাগাদ ডেবরা বাজারে কাজ সেরে বাড়ি ফেরার পথেই তাঁর ওপর চড়াও হয় কয়েকজন ব্যক্তি। অর্জুনি এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁর পথ আটকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।  

আরও পড়ুন: WB Assembly Election 2021: কাঁথিতে প্রথমবার প্রচারে নেমেই প্রবল বিক্ষোভের মুখে শিশির, TMC-BJP খণ্ডযুদ্ধে তুলকালাম সভাস্থল

গুরুতর আহত হন বিজেপি নেতা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডেবরা থানার পুলিস। বিজেপি নেতাকে উদ্ধার করে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। অন্যদিকে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাঁদের দাবি এই ঘটনায় তৃণমূল কোনও ভাবেই তৃণমূল জড়িত নয়। এটি সম্পূর্ণ নব্য ও আদি বিজেপি কর্মীদের সমস্যা।