কিরণ মান্না: শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীকে আজ কাঁথি থানায় তলব করল পুলিস। সারদা দুর্নীতিতে ফাইল লোপাটের মামলায় নাম রয়েছে সৌমেন্দুর বিরুদ্ধে। আজ দুপুর বারোটায় কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমন্দুকে হাজিরা দিতে বলা হয়। পুলিস সূত্রে খবর, ফাইল লোপাট মামলায় তাঁকে সাক্ষী হিসেবে তলব করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-রাজ্যে ঢুকছে জলীয় বাষ্প, ফের বৃষ্টিতে ভিজবে দক্ষিণবঙ্গ!


সারদা মামলায় ফাইল লোপাটের যে অভিযোগ সৌমেন্দুর বিরুদ্ধে রয়েছে তারে আগেও একাধিকবার তলব করা হয়েছে। দীর্ঘ প্রায় ৮ মাস পর তাঁকে ফের তলব করা হয়েছে। সৌমেন্দু দাবি, পুলিস অহেতুক তাঁকে বারবার ডাকছে। হাইকোর্টের নির্দেশ রয়েছে যে পুলিসকে তদন্তে সহযোগিতা করতে হবে। তাই থানায় যাব। পুলিসকে সর্বতভাবে সহায্য করব।


ফাইল লোপাট মামলায় সৌমেন্দুকে তলব করায় স্বভাবতই অস্বস্তিতে অধিকারী পরিবার। কারণ সারদা দুর্নীতিতে সৌমেন্দুর জড়িত থাকার ব্যাপারে বরাবরই সরব তৃণমূল কংগ্রেস। ঘাসফুল শিবিরের তরফে দাবি করা হয় দুর্নীতির অভিযোগ থেকে বাঁচতেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী।


প্রসঙ্গত, কাঁথি পুরসভায় সারদা সংক্রান্ত ফাইলের ব্যাপারে জানতে তথ্য ঝানার অধিকার আইনে আবেদেন করেছিলেন কাঁথির এক আইনজীবী। সেই তথ্য না মেলায় কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই মামলার তদন্তে নেমেই কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীকে গতবছর অক্টোবরে জিজ্ঞাসাবাদ করে কাঁথি থানার পুলিস। তারপর ফের তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় এবছর মার্চ মাসে। এরপর ফের তলব।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)