নিজস্ব প্রতিবেদন : পূর্ব মেদিনীপুর তৃণমূলে আবার ভাঙন। দল ছাড়লেন হলদিয়া উন্নয়ন ব্লকের তৃণমূল সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য সোমনাথ ভুঁইঞা। তৃণমূল (TMC) জেলা সভাপতি শিশির অধিকারীকে চিঠি লিখে এদিন দল ছাড়ার কথা জানান তিনি। একইসঙ্গে মেইল করে পদত্যাগ করার কথা জানান তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সীকেও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দল ছাড়ার কারণ হিসেবে সোমনাথ ভুঁইঞা ব্যক্তিগত কারণকেই উল্লেখ করেছেন। কিন্তু তৃণমূলের অন্দরের খবর, তিনি শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ঘনিষ্ঠ বলেই পরিচিত। পাশাপাশি, তৃণমূল সূত্রে আরও খবর, শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যেতে পারেন তিনি। আগামী ২ জানুয়ারি মহিষাদলের দ্বারিবেড়াতে বিজেপির (BJP) দলীয় কর্মসূচি রয়েছে। সেখানেই শুভেন্দু অধিকারীর হাত ধরে তিনি বিজেপিতে যোগদান করতে পারেন, এমন ইঙ্গিতও মিলেছে।


আরও পড়ুন, জঙ্গলমহলে নিজের ক্ষমতাতেই জিতবে BJP, শুধুমাত্র ভোট বাড়ানোর জন্যেই এসেছি: Suvendu


প্রসঙ্গত, এদিন দল ছাড়ার কথা ঘোষণা করেন পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) সভানেত্রী অন্বেষা জানাও। তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যকে চিঠি দিয়ে এদিন দল ছাড়ার কথা জানান তিনি। দল ছাড়ার প্রসঙ্গে অন্বেষা জানা জানান, তৃণমূল নেতৃত্ব পূর্ব মেদিনীপুরকে বিশ্বাসঘাতকের জেলা বলায় তিনি আঘাত পেয়েছেন। পূর্ব মেদিনীপুরের মেয়ে হয়ে তা তিনি মেনে নিতে পারেননি। তাই দল ছাড়ছেন। 


আরও বলেন, শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) তিনি তাঁর রাজনৈতিক গুরু বলে মানেন। তাঁর আদর্শেই ভবিষ্যতে চলবেন। স্পষ্ট করে না বললেও, ভবিষ্যতে তিনি যে বিজেপিতে (BJP) যোগদান করছেন, এমন ইঙ্গিতও দেন এদিন।


আরও পড়ুন, মতুয়াদের নিঃশর্ত নাগরিকত্ব চাই : Mamatabala, ব্যক্তিগত কে কী বলছে গুরুত্বপূর্ণ নয় : Sougata


বিজেপিতেই থাকছেন না তৃণমূলে? নিজের অবস্থান স্পষ্ট করলেন Shantanu Thakur