নিজস্ব প্রতিবেদন:  রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে দিল্লিতে তলব করল বিজেপি হাইকমান্ড। সোমবার রাতেই রাজধানীতে পৌঁছেছেন বিজেপি নেতা। মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে শুভেন্দুর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও বৈঠক করার কথা রয়েছে তাঁর। বিজেপি হাইকমান্ডের বৈঠকে আলোচনার বিষয়টি কী হবে তা এখনও জানা যায়নি।


তবে রাজ্যে ভোট পরবর্তী হিংসা অভিযোগে এবার রাষ্ট্রপতিকে চিঠি দিচ্ছেন বিজেপির ১৮ সাংসদ। বাংলায় বিধানসভার বিরোধী দলনেতা নির্বাচিত হয়েছেন শুভেন্দু অধিকারি। রাষ্ট্রপতিকে চিঠি দেওয়ার সময় হাজির থাকার জন্য তাঁকে তলব করা হয়েছে বলে সূত্রের খবর।


আরও পড়ুন, ফের দুর্যোগের আশঙ্কা! নিম্মচাপের জেরে প্রবল বৃষ্টির সতর্কতা রাজ্যে


 বিজেপি সূত্রে দাবি করা হচ্ছে, এখনও পর্যন্ত রাজ্যের বিভিন্ন প্রান্তে খুন হয়েছেন দলের ৪০ কর্মী। শাসকদলের সন্ত্রাসের কারণে ঘরে ফিরতে পারেননি বহু সাধারণ কর্মী-সমর্থক। রাষ্ট্রপতিকে চিঠি দিয়ে যাবতীয় তথ্য-পরিসংখ্যান তুলে ধরবেন সাংসদরা। হস্তক্ষেপ করার আবেদনও করা হবে।


এদিকে বিজেপি দলের মধ্যে কোন্দল দেখা গিয়েছে। প্রকাশ্য এসেছে সেই বাদানুবাদ। দলীয় সংগঠনকে চাঙ্গা করার জন্য ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও কথা হতে পারে অমিত-নাড্ডা-শুভেন্দুর, এমনটাই খবর।