নির্মল পাত্র: হাড়হিম করা ঘটনা হুগলির তারকেশ্বরে। মা, দিদিকে আগুনে পুড়িয়ে মেরে আত্মঘাতী ছেলে। তারকেশ্বরের চাঁপাডাঙা পঞ্চায়েতের বিশ্বাস পাড়া এলাকায় একই বাড়ি থেকে উদ্ধার ৩ জনের মৃতদেহ। এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ৩ জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, মা বিজলি মাইতি (৫৪) ও দিদি সুজাতা মাইতি (৩১)-কে খুন করে আত্মঘাতী হয়েছে ২৭ বছরের ছেলে শুভম মাইতি। পুলিসের প্রাথমিক অনুমান, মা দিদি কে প্রথমে আগুন পুড়িয়ে মারে ছেলে শুভম মাইতি। তারপর নিজে গলায় দড়ি দিয়ে আত্মহত্যায় করে। তবে কী কারণে কেন মা ও দিদিকে খুন করল শুভম মাইতি? কেন-ই বা নিজে আত্মঘাতী হল? তা নিয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। ধোঁয়াশা ছড়িয়েছে গোটা ঘটনায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে তারকেশ্বর থানার পুলিস।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল ৮টা নাগাদ বাড়ি থেকে কারও সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। উলটে বাড়ি থেকে পোড়া গন্ধ বের হচ্ছিল। যা দেখে সন্দেহ হয় পাড়া প্রতিবেশীদের। এরপরই দরজা ভেঙে ঘরের মধ্যে ঢোকেনত তাঁরা। ঘরে ঢুকে তাঁরা দেখেন, ঘরের মধ্যে মা ও মেয়ে অগ্নিদগ্ধ অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন। ওদিকে ছেলেকে ছাদের সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় তারকেশ্বর থানায়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। পরিবারের দাবি, পারিবারিক অশান্তির কারণেই সম্ভবত মা ও দিদিকে খুন করে আত্মঘাতী হয়েছে ভাই।


আরও পড়ুন, Geeta | Ram Mandir: ৩ বছরেই মুখস্থ গীতা! রামলালার প্রাণপ্রতিষ্ঠায় বাড়িতেই অনর্গল আউড়ে চলে শ্লোক...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)