নিজস্ব প্রতিবেদন: ‘জয় শ্রী রাম’ বলায় এবার স্কুলের ভিতরেই আক্রান্ত পড়ুয়ারা। স্কুলে ঢুকে বহিরাগতদের বিরুদ্ধে হামলার অভিযোগ। ঘটনাকে ঘিরে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের বাখরাহাট উচ্চ বিদ্যালয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। বহিরাগতদের স্কুল থেকে হটাতে লাঠিচার্জ করতে হয় পুলিসকে। প্রতিবাদে স্কুলে বিক্ষোভ অভিভাবকদের। চলছে রাস্তা অবরোধও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বুধবার সকালে ‘জয় শ্রী রাম’ ধ্বনি ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে বাখরাহাট উচ্চ বিদ্যালয়। কয়েকজন পড়ুয়া স্কুলের ভিতরে জয় শ্রী রাম বলে ওঠে।  তার কিছুক্ষণ পরই কয়েকজন যুবক হুড়মুড় করে স্কুলে ঢুকে পড়ে বলে অভিযোগ। স্কুলে ঢুকে আচমকাই পড়ুয়াদের ওপর হামলা চালায় তারা। ছাত্রদের বেধড়ক মারধর করা হয়। মুহূর্তের মধ্যে উত্তেজনা ছড়ায় স্কুলে।


রাজ্য সরকারি চাকরিতে প্রায় ৩৪ হাজার শূন্যপদে নিয়োগ, বিধানসভায় ঘোষণা মুখ্যমন্ত্রীর


অভিযোগ পেয়ে স্কুলে ঢোকে পুলিসও। কিন্তু তখনও স্কুলের ভিতর তাণ্ডব চালিয়ে যাচ্ছিল বহিরাগতরা। তাদেরকে স্কুল থেকে বার করে লাঠিচার্জ করতে হয় পুলিসকে। বহিরাগতদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তিও হয়। ঘটনার প্রতিবাদে স্কুলের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন অভিভাবকরা। স্কুলের সামনে রাস্তা অবরোধও করেন তাঁরা।  ঘটনাস্থলে বিষ্ণুপুর থানার পুলিশ বাহিনী।  পরিস্থিতি থমথমে।