নিজস্ব প্রতিবেদন: উত্তরকন্যা অভিযানে বিজেপি কর্মী উলেন রায়ের মৃত্যু। সামনে এল চাঞ্চল্যকর তথ্য। ময়নাতদন্ত শেষ করে রাতারাতি দেহ বাড়ি নিয়ে যাওয়ার জন্য চাপ দেওয়া হয় পরিবারকে। অভিযোগ মৃতের পরিবারের। তবে এই  অবস্থায় দেহ বাড়ি নিয়ে যেতে অস্বীকার করেন উলেন রায়ের পরিবার। পুলিসের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন মৃতের পরিবার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তাঁদের অভিযোগ, ময়নাতদন্ত হয়ে গিয়েছে জানিয়ে তাঁদের মুচলেকা লিখতে বলা হয় পুলিসের তরফে। মুকলেকায় অজ্ঞাত পরিচয়ের দেহ লিখতে বলায় তাঁরা দেহ নিতে অস্বীকার করেন। মৃতের পরিবারের অভিযোগ, সাদা কাগজে পুলিসের লেখা বয়ানেই জোর করেসই করতে হয়েছে তাঁদের।


এমনকি মুচলেকায় উলেন রায়কে বিজেপি কর্মী বলে উল্লেখ করা হয়নি। রাতে কেন ময়নাতদন্ত হল? পাশাপাশি বাড়ি নিয়ে যাওয়ার চাপ কেন এমন একাধিক অভিযোগ জানিয়ে ফের দেহের ময়নাতদন্তের দাবি করেছে উলেন রায়ের পরিবার। 


আরও পড়ুন:  গয়েশপুরে শুটআউট, TMC কর্মীকে গুলি করে খুন দুষ্কৃতীদের


যদিও রাজ্যপুলিসের তরফে টুইট করে জানানো হয়েছে যে, ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী শটগানের গুলিতেই মৃত্যু হয়েছে উলেন রায়ের। পুলিস শটগান ব্যবহার করে না। বিক্ষোভকারীদের মধ্যেই কেউ শটগান এনেছিলেন এবং খুব কাছ থেকেই গুলি ছোঁড়া হয়েছে। 





উল্লেখ্য, গতকাল বিজেপির উত্তরকন্যা অভিযান ঘিরে রণক্ষেত্রে পরিণত হয় শিলিগুড়ি। বিজেপি কর্মীর মৃত্যুর প্রতিবাদে আজ ১২ ঘণ্টা উত্তরবঙ্গ বনধের ডাক দেয় বিজেপি। বনধ সফল করতে সকাল থেকেই কোচবিহারের রাস্তায় নেমেছেন বিজেপি কর্মী,সমর্থকেরা।


সকালেই একটি সরকারি বাসকে রাস্তায় আটকে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। গন্ডগোল এড়াতে রয়েছে পুলিসের কড়া প্রহরা। মাথাভাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। কোচবিহারের স্টেশন চৌপতিতে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ।মাথাভাঙা-কোচবিহার সড়কে ট্রাক ভাঙচুর।কোচবিহারে বেশকয়েকজন বিজেপি -নেতা কর্মীকে আটক করেছে পুলিস।