গয়েশপুরে শুটআউট, TMC কর্মীকে গুলি করে খুন দুষ্কৃতীদের

অভিযোগের তির BJP-দিকে।

Updated By: Dec 8, 2020, 12:06 PM IST
গয়েশপুরে শুটআউট, TMC কর্মীকে গুলি করে খুন দুষ্কৃতীদের

নিজস্ব প্রতিবেদন: নদিয়ার গয়েশপুরে শুটআউট। স্থানীয় এক তৃণমূলকর্মীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। অভিযোগের তির BJP-দিকে। TMC-এর গোষ্ঠীকোন্দলের জেরে এই খুন, পাল্টা দাবি গেরুয়াশিবিরের।

আরও পড়ুন: উত্তরবঙ্গে BJP-এর ডাকে ১২ ঘণ্টা বনধ! বিক্ষিপ্ত অশান্তি কোচবিহার ও আলিপুরদুয়ারে

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম বাপ্পা সরকার। বাড়ি, গয়েশপুরের সুকান্তনগর এলাকায়। পেশায় তিনি ছিলেন চায়ের দোকানদার। সোমবার রাতে নিজের দোকানের সামনে দাঁড়িয়ে কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন বাপ্পা। তখন তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে বুকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক এবং ঘটনাস্থলেই মারা যান। তৃণমূলের দাবি, মৃত বাপ্পা সরকার গয়েশপুর পুর এলাকায় দলের সক্রিয় কর্মী ছিলেন। সোমবার সকালে এলাকায় লিফলেট বিলি করছিলেন বিজেপি কর্মীরা। সেই লিফলেট বিলি করা নিয়ে তাঁদের সঙ্গে বচসা হয় বাপ্পার। এরপর রাতে নৃশংসভাবে খুন হয়ে গেলেন তিনি। এই ঘটনার সঙ্গে বিজেপির লোকেরাই জড়িত। 

আরও পড়ুন: ঘন কুয়াশার চাদরে শহর, দক্ষিণবঙ্গের শীত ভাগ্য অধরাই

কী বলছে স্থানীয় বিজেপি নেতৃত্ব? দলের নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার সভাপতি অশোক চক্রবর্তীর পাল্টা দাবি, এটা তৃণমূলের আভ্যন্তরীণ ব্যাপার। এলাকায় এক কুখ্য়াত দুষ্কৃতী তাদের দলের এক নেতাকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে বাপ্পা সরকারের বুকে লাগে।