নিজস্ব প্রতিবেদন: চায়ের দোকানে তৃণমূল কর্মীদের আড্ডা থেকেই ধুন্ধুমার। অভিযোগ, চায়ের দোকানে বসে গল্প করছিলেন বিজেপি কর্মীরা। তা পছন্দ হয়নি গ্রামের বিজেপি নেতাদের। তাই দোকানে আগুন লাগিয়ে দেওয়া হয়। বিজেপির বিরুদ্ধে এমন মারাত্মক অভিযোগ উঠেছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায়। তৃণমূলের তোলা অভিযোগ অস্বীকার করে বিজেপির দাবি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে দোকানে আগুন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাড়ার চায়ের দোকান। দোকানে গ্রামের সবাই আসে যায়, বসে। কিন্তু এখন ভোটের সময়। পাড়ার চেনা মানুষগুলোর এখন অচেনা, অন্য মূর্তি। এখন সব কিছুই রাজনৈতিক। আর সেই রাজনৈতিক লড়াই ঝগড়ায় আগুনে পুড়ল চন্দ্রকোনার বন্দীপুর গ্রামের একটি চায়ের দোকান। তৃণমূলের অভিযোগ আগুন দিয়েছে বিজেপি।


আরও পড়ুন: একত্রিশ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, বাস ও লরির সংঘর্ষ মৃত ৩, জখম বহু


চায়ের দোকানের যিনি মালিক, তিনিও বলছেন দোকান ভাঙচুরের হুমকি দিয়েছিল বিজেপি কর্মী সমর্থকরা।তৃণমূল কর্মীদের দোকানে বসতে দেওয়া চলবেনা। বিজেপি কর্মীরা নাকি এমন হুমকি দিয়েছিল। সেই হুঁশিয়ারি না মানায় দোকানে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। তবে এ অভিযোগ মানতে নারাজ বিজেপি। অভিযোগ অস্বীকার করে বিজেপির পালটা দাবি, নিজেদের গোষ্ঠীকোন্দল ঢাকা দেওয়ার জন্যই বিজেপির বিরুদ্ধে এমন অভিযোগ তোলা হচ্ছে।