নিজস্ব প্রতিবেদন: অবশেষে প্রতিক্ষার অবসান। চালু হয়ে গেল মালবাজার মহকুমার ওদলাবাড়ি রেল গেটের উপরের ফ্লাইওভার। শুক্রবার রাতে এই ফ্লাইওভার এর উদ্বোধন করেন পিডব্লিউডি (রোডস) এক্সিকিউটিভ অফিসার কল্যান রায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১০৬ কোটি টাকা ব্যায়ে তৈরি এই ফ্লাইওভার তৈরি হওয়ার ফলে আর প্রয়োজন হবে না ওদলাবাড়ি রেলের লেভেল ক্রসিং। আগে এই রেলের লেভেল ক্রসিং-এর ফলে  ৩১ নম্বর জাতীয় সড়কে যানযট লেগেই থাকত। সমস্যায় পরতেন সাধারন মানুষ। এরপরেই ওদলাবাড়ি রেল লাইনের ওপরে প্রায় ১.৬ কিলোমিটার লম্বা ফ্লাইওভার তৈরির পরিকল্পনা নেয় সরকার। প্রায় ৪ বছরের মধ্যে তৈরি হয় এই ফ্লাইওভার।  



আরও পড়ুন: BMC Election: প্রচারের বেরিয়ে আক্রান্ত BJP, অভিযোগের তির TMC-র দিকে


আরও পড়ুন: Weather Today: সপ্তাহের শুরুতেই বৃষ্টি! বাড়ছে তাপমাত্রার পারদ


কল্যান রায় বলেন, কোভিডের কারনে এই ফ্লাইওভারটি তৈরি করতে অনেক বেশি সময় লেগেছে। চার লেনে বিশিষ্ট এই ফ্লাইওভারটির এক দিক দিয়ে গাড়ি চলাচল শুরু হয়ে গেল শুক্রবার। আগের ৩১ নাম্বার জাতীয় সড়ক বন্ধ করে দিয়েই এই ফ্লাইওভার চালু করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে দুটো লেন দিয়েই গাড়ি চলাচল চালু হয়ে যাবে বলে জানা গেছে। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App