নিজস্ব প্রতিবেদন: নয় দিনেই সবাইকে মায়ার বন্ধনে বেঁধে ফেলেছিল রাজকন্যা। তাই বিদায়বেলায় সবার চোখেই জল। পরিচয়হীন চার মাসের এক কন্যা সন্তানকে রাস্তায় কুড়িয়ে পায় টিটাগড় থানার পুলিস। বি এন বোস হাসপাতালে চিকিত্‍সার পর বুধবার তাকে তুলে দেওয়া হল একটি স্বেচ্ছাসেবী সংস্থার হাতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বারাকপুর বি এন বোস হাসপাতালের ডাক্তার থেকে নার্স এবং আয়া থেকে গ্রুপ ডি স্টাফ ৯ দিনেই সবার মন জয় করে নিয়েছিল চার মাসের এই শিশু। এবার তার ঘরে ফেরার পালা। চোখের জলে রাজকন্যাকে বিদায় জানালেন হাসপাতালের সবাই। 


আরও পড়ুন: খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডে ৭ বছর সশ্রম কারাদণ্ড ৪ JMB জঙ্গির


কে এই রাজকন্যা? আগস্ট মাসের শেষদিন টিটাগড় থানার পাশের রাস্তায় চার মাসের এই কন্যা সন্তানকে পড়ে থাকতে দেখে পুলিস। এরপর বাবা মা হারা শিশুটিকে উদ্ধার করে পুলিস  নিয়ে যায় বি এন বোস হাসপাতালে। তাঁরাই খবর দেয় চাইল্ড ওয়েলফেয়ার অরগানাইজেশনকে। 


হাসপাতালের পেডিয়াট্রিক ওয়ার্ডে শিশুটি ভর্তি থাকলেও তাঁর বিচরণ ছিল হাসপাতাল জুড়ে। সদাহাস্য চার মাসের শিশুটি মায়ায় পড়ে যান হাসপাতালের সবাই। তারাই নাম দেন রাজকন্যা। খারাপ লাগলেও রাজকন্যার ভবিষ্যতের কথা ভেবে হাসি মুখে তাকে নতুন ঠিকানায় রওনা করিয়ে দিলেন হাসপাতালের সবাই। বি এন বোস হাসপাতালের প্রত্যেকেই চান রাজকন্যা মানুষ হোক রাজকন্যার মতোই।