নিজস্ব প্রতিবেদন : দরজা ভেঙে ঠাকুরবাড়ির গুরুচাঁদ মন্দিরে চুরি। চুরির পিছনে তৃণমূলের মদত রয়েছে। দাবি করেছেন শান্তনু ঠাকুর। পাল্টা অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় তৃণমূল নেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রাথমিকভাবে অনুমান, বৃহস্পতিবার মধ্যরাতে চুরির ঘটনা ঘটে ঠাকুরবাড়িতে। ঠাকুরনগর ঠাকুরবাড়ির গুরুচাঁদ মন্দিরের কাঁচের দরজা ভেঙে ঠাকুরের গহনা সহ প্রণামী বাক্স নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঠাকুরবাড়ির পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার সকালে তাঁরা গুরুচাঁদ মন্দিরে গিয়ে দেখেন যে দরজাটি ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। ঠাকুরের গলার গহনা নেই। প্রণামী বাক্সটিও যথাস্থানে নেই। ঠাকুরবাড়ির সামনের মাঠে তালা ভাঙা অবস্থায় পড়েছিল। 


ঠাকুরবাড়ির সদস্যদের দাবি, ঠাকুরের গলার গহনা সহ প্রণামী বাক্সের প্রায় ৫০ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে চোর। এই ঘটনায় ঠাকুরবাড়ির পক্ষ থেকে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। চুরির ঘটনায় শান্তনু ঠাকুর দাবি করেছেন, "গুরুচাঁদ মন্দিরের চুরির পিছনে তৃণমূলের মদত রয়েছে। শাসকদলের মদত না থাকলে ঠাকুরবাড়িতে এমন ঘটনা ঘটা কোনওভাবেই সম্ভব নয়।" পুলিস ৭২ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার না করলে অনশনে বসার হুমকি দিয়েছেন তিনি।


অন্যদিকে তৃণমূল নেতা ধ্যানেশ নারায়ণ গুহ বলেন, "শান্তনু ঠাকুরের অভিযোগ সর্বৈব মিথ্যা। তৃণমূল কংগ্রেস চুরির রাজনীতিতে বিশ্বাস করে না। শান্তনু ঠাকুর ওই বাড়িতে চোর, ডাকাত, গাঁজাখোরদের পোষেন। চুরি করলে তারাই করেছে।"


আরও পড়ুন, যেখানে সেখানে ব্যবহৃত মাস্ক ফেললেই এবার কঠোর শাস্তি!