প্রসেনজিত সর্দার: ফের ভাঙ্গরে উত্তেজনা। গোষ্ঠীদ্বন্দের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। ভাঙ্গরে একটি প্রজেক্ট দখল করাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। ঘটনায় পার্টি অফিস ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। এই ঘটনার পরে উত্তপ্ত হয়েছে এলাকা। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিস বাহিনী। ঘটনাটি ঘটেছে ভাঙ্গড় দুই নম্বর ব্লকের ভগবানপুর অঞ্চলের খয়েরপুর এলাকায়। শুক্রবার গভীর রাতে দুই দলের মধ্যে সংঘর্ষ বাধে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে একটি প্রজেক্টের জমি দখল করাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক মারামারি হয়। গন্ডগোলের সময় ইট বৃষ্টি হয় বলেও অভিযোগ। এমনকি দলীয় কার্যালয় ভাঙচুর করা হয় বলেও জানানো হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগের তীর আরাবুল ঘনিষ্ঠ তৃণমূল নেতা খয়রুল ইসলামের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে খয়রুল ইসলাম।


অন্যদিকে রেজাউল করিম ঘনিষ্ঠ ফিরোজ উদ্দিন সাপুইয়ের দাবি তার দলীয় কার্যালয় লক্ষ্য করে ইট বিষ্টি করা হয়। এমনকি দলীয় কার্যালয়ের ভেতরে ঢুকে ভাঙচুর করে আরাবুল ঘনিষ্ঠ খয়রুল ইসলাম সহ তার কর্মীরা। মূলত প্রজেক্টের জমি দখল করাকে কেন্দ্র করে তৃণমূলের এই গোষ্ঠি দ্বন্দ। ঘটনায় অস্বস্তিতে রয়েছেন ভাঙ্গরের দুই নেতা আরাবুল ইসলাম এবং কাইজার আহেমদের গোষ্ঠী। পঞ্চায়েত ভোটের আগে বার বার ভাঙ্গর উত্তপ্ত হয়ে ওঠায় প্রশ্নের মুখে দুই নেতাই।  


আরও পড়ুন: কিশোরীকে অপহরণের অভিযোগ, অভিযুক্ত তৃণমূল যুব সভাপতি


এই ঘটনায় আহত হয় দু’পক্ষরে বেশ কয়েকজন। এরপরেই এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে কাশিপুর থানার পুলিস। তবে এই ঘটনায় দুই পক্ষই কাশিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করবে বলে জানা গিয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে কাশিপুর থানার পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)