নিজস্ব প্রতিবেদন:  অনর্গল ইংরাজিতে কথা, মাঝে ভাঙা ভাঙা হিন্দি। চেহারায় আভিজাত্যের ছাপ স্পষ্ট। নিজেদের দুবাইয়ের বাসিন্দা বলে পরিচয় দেয় প্রৌঢ় দম্পতি। এক মুহূর্তের জন্যও কোনও ব্যবসায়ীই আঁচ করতে পারেননি, ওই দম্পতিই কিনা আসলে চোর! অভিনব চুরির সাক্ষী থাকল দুর্গাপুরের কোকওভেন থানার সগড়ভাঙা জোনাল মার্কেটের ব্যবসায়ীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এলাকায় একেবারেই অপরিচিত। আগে ওই দম্পতিকে কেউ দেখেননি। বৃহস্পতিবার সন্ধ্যায় এক দম্পতি সগড়ভাঙা জোনাল মার্কেটে ঘোরাঘুরি করছিল। দোকানে দোকানে ঘুরে বেড়াচ্ছিল তারা। নিজেদেরকে দুবাইয়ের বাসিন্দা বলে পরিচয় দিয়েছিল। তারা ব্যবসায়ীদের বলতে থাকে, ভারতের ১০০,২০০,৫০০ ও ২০০০টাকার নোট কেমন, তা দেখাতে। কয়েকজন ব্যবসায়ী তা দেখানও। অভিযোগ, ওই দম্পতি একেবারে দোকানের ক্যাশবাক্সের কাছে গিয়ে টাকা দেখতে থাকে।


মোবাইলে আসা OTP বলায় অ্যাকাউন্ট থেকে খোয়া গেল ৭০ হাজার টাকা!


প্রথম দুটি দোকানে বিশেষ সুবিধা করতে পারেনি। এরপর তারা একটি কাপড়ের দোকানে যায়। সেখান থেকে একটি মোজা কেনে। ব্যবসায়ীকে একইভাবে ভারতের ১০০ ও ২০০ টাকার নোট দেখাতে বলে। ওই ব্যবসায়ী টাকা দেখানোর জন্য ভিতরে ঢুকলেই, ক্যাশবাক্স থেকে ২৫ হাজার টাকা নিয়ে চম্পট দেয় ওই দম্পতি। একই ধরনের ঘটনা দুর্গাপুরের সিটিসেন্টারের একটি দোকানেও ঘটে। কোকওভেন থানায় চুরির অভিযোগ দায়ের হয়েছে। তদন্তে পুলিস।