নিজস্ব প্রতিবেদন: "খুবই দুর্ভাগ্যজনক বিবৃতি, আমি যা দেখেছি তাতে কার্নিভালের দিন রাজ্যপালের জন্য আলাদা মঞ্চ তৈরি করে দেওয়া হয়েছিল।" মঙ্গলবার রাজ্যপালের বিবৃতির পালটা মন্তব্য করে এমনটাই জানালেন রাজ্যের পরিষদীয় মন্ত্রী তাপস রায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার জি ২৪ ঘণ্টাকে ফোনে তাপস রায় বলেন "আমি জানি না, উনি কী চাইছেন বা বলছেন। সবটাই ভীষণ দুর্ভাগ্যজনক।" সব মিলিয়ে রাজ্যপালের মন্তব্য নিয়ে ইতিমধ্যেই পালটা তরজা শুরু হয়েছে শাসক শিবিরে।



এদিন রাজ্য সরকারের বিরুদ্ধে চাঁছাছোলা ভাষায় ক্ষোভ উগরে দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। আবারও সামনে এসেছে রাজ্য, রাজ্যপাল সংঘাত। জগদীপ ধনখড় জানিয়েছেন,কার্নিভালের দিন তাঁকে ডেকে নিয়ে গিয়ে অপমান করা হয়েছে, এমনকী সেন্সরশিপ চলেছে বলেও মন্তব্য করেছেন তিনি। 


আরও পড়়ুন: 'কার্নিভালের দিন আমায় অপমান করেছে রাজ্য, চোখে জল এসে গিয়েছিল', জানালেন ব্যথিত রাজ্যপাল


রাজ্যপাল বলেন, কার্নিভালের দিন তিনি সেখানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের ৪ ঘণ্টা সময়ে বসে থাকলেও, তাঁকে কোথাও দেখানো হয়নি। তাঁর নামও উল্লেখ করা হয়নি। এই ঘটনায় তিনি যথেষ্ট অপমানিত বোধ করেছেন। শুধু তাই নয়। রাজ্যপাল বলেছেন, কার্নিভাল অনুষ্ঠানে তাঁর জন্য আলাদা মঞ্চ তৈরি করা হয়েছিল। এই সবকিছুতেই তিনি ব্যথিত বলে জানিয়েছেন জগদীপ ধনখড়। কাজেই কার্নিভালের প্রসংশা করলেও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্য প্রশাসনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন রাজ্যপাল।