ভবানন্দ সিংহ: দশমীতে ঠাকুর দেখে আর বাড়ি ফিরতে পারলেন না ৩ যুবক। বাইক দুর্ঘটনাই কেড়ে নিল তাদের প্রাণ। উত্তর দিনাজপুরের ইসলামপুরের ঘটনা। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ যুবক। তাদের অবস্থায় আশঙ্কাজনক। মৃত ৩ যুবকের বাড়ি ইসলামপুর ও চোপড়া থানা এলাকায়। রবিবার গভীর রাতে ওই দুর্ঘটনা ঘটে ইসলামপুর থানার রামগঞ্জের সুচায়ানি এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ফের উদ্ধার ৫০০০ কোটি টাকার ড্রাগ, ভারতের মাদক-রাজধানী মোদী-শাহের রাজ্যই!


স্থানীয় ও পরিবার সূত্রে খবর, দশমীর রাতে ইসলামপুরের রামগঞ্জ এলাকার ৩ যুবক বাইক চড়ে বেরিয়েছিলেন ঠাকুর দেখতে। গিয়েছিলেন চোপড়া এলাকায়। চোপড়ার শীতলাগাঁও এলাকা থেকেই ইসলামপুরে পুজো দেখতে এসেছিলেন আরও ৩ যুবক। রবিবার পুজো দেখে গভীর রাতে বাড়ি ফেরার পথে তাদের দুটি বাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর জখম হন ৬ জনই।


দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার রামগঞ্জ ফাঁড়ির পুলিস ও স্থানীয় মানুষজন। তাদের উদ্যোগে আহতদের নিয়ে যাওয়া হয় ইসলামপুর মহকুমা হাসপাতালে। সেখানেই ৩ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেররা। বাকীদের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাদের পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। ঠিক কীভাবে ওই দুর্ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)