জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যবধান ২ দিনের। নন্দীগ্রামে গিয়ে এবার তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে শুভেন্দু অধিকারী। সঙ্গে 'চোর-চোর' স্লোগানও। এলাকায় চাঞ্চল্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Abhishek Banerjee: 'আমি ভোট চাইতে আসিনি....' ডায়মন্ড হারবারে গিয়ে বললেন অভিষেক!


ঘটনাটি ঠিক কী? ২৫ মে ষষ্ঠ দফায় ভোট হবে পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্রে। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। বিপক্ষের বিজেপির হয়ে লড়ছেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতির অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়।


এদিকে তমুলক লোকসভা কেন্দ্রের মধ্যেই নন্দীগ্রাম। সেদিন নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে জনসংযোগ করছিলেন দেবাংশু। ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েতে এলাকায় তৃণমূল প্রার্থী পথ আটকান বেশ কয়েকজন বিজেপি কর্মীরা। রীতিমতো 'চোর-চোর' স্লোগানও দিতে থাকেন তাঁরা। কবে? বুধবার।


বাদ গেলেন না শুভেন্দুও। নন্দীগ্রামেরই  দক্ষিণ কেন্দেমারী অঞ্চলে মনসা পুজোর অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন বিরোধী দলনেতা। গতকাল, শনিবার রাতে স্থানীয় শুভানীচক বাসন্তী বাজারে ঢোকার মুখে তাঁর কনভয় বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। 'চোর-চোর' স্লোগানও দেন তাঁরা। এরপর পুলিসের তৎপরতায় দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।


শুভেন্দু বলেন, 'এখানে আসা আমার শুরু হল। কেন্দেমারী অঞ্চলটা নন্দীগ্রাম বিধানসভার  বাইরে নয়। আমি এখানকার বিধায়ক। দেখছিলাম, কত বাড়, এদের বাড়ে'। সঙ্গে হুঁশিয়ারি, 'পুলিশকে সামনে দাঁড় করিয়ে পিছনে পাঁচটা লোক হু হা করবে আর শুভেন্দু অধিকারী ভয়ে পালিয়ে যাবে ওসব হবে না। পুলিশ ডেকে নিয়ে এসেছে ওদের।গুন্ডা আর চোরেদের এখান থেকে খতম করব'।


আরও পড়ুন:  Lok Sabha Election 2024 | Kalna: চাহিদা তুঙ্গে, দামও চরমে! অথচ জিনিসটিই নেই বাজারে! কেন?



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)