নিজস্ব প্রতিবেদন : হুগলির চাঁপাডাঙায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা, বোমা মারার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পাল্টা তৃনমূল সমর্থককেও মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বোমাবাজি করা হয় বলেও অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


গতকালই বিজেপি প্রার্থীতালিকা প্রকাশ করে। আরামাবাগ কেন্দ্রে বিজেপির প্রার্থী হিসেবে তপন রায়ের নাম ঘোষণা করা হয়। প্রার্থীর সমর্থনে পোস্টার লিখন শুরু করতেই তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ বিজেপি কর্মী রমেশ বেরার। অভিযোগ, রাতে তাঁর বাড়িতে বোমাবাজি করে তৃণমূল। ইট বৃষ্টিও করা হয় বাড়িতে। বোমাবাজির জেরে বস্তায় রাখা আলু নষ্ট হয়ে যায়। এদিন সকালেও বোমা পরে থাকতে দেখা যায়।


আরও পড়ুন, আগ্নেয়াস্ত্র সহ ধৃত কোচবিহারে বিজেপি প্রার্থী নিশীথ ঘনিষ্ঠ যুবক


হামলার ঘটনায় চাঁপাডাঙা পঞ্চায়েত প্রধানের স্বামী তৃণমূল নেতা লাল্টু চ্যাটার্জির বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন লাল্টু চ্যাটার্জি। তিনি পাল্টা অভিযোগ করেছেন বিজেপির বিরুদ্ধে। তাঁর অভিযোগ, প্রার্থী ঘোষণা হতেই এলাকায় বোমাবাজি করে বিজেপি। তৃণমূলের এক কর্মীকে মারধর করা হয়।


আরও পড়ুন, বাড়িতে বসে মদ্যপান নিয়ে বচসা, দোলের দিন দাদার হাতে ভাই খুন


বিজেপি এলাকায় অশান্তি পাকানোর চেষ্টা করছে বলে অভিযোগ তৃণমূল নেতার। হামলার ঘটনায় দুপক্ষই  তারকেশ্বর থানায় অভিযোগ জানিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।