নিজস্ব প্রতিবেদন : ভোটের ফল ঘোষণার পর থেকেই অশান্ত বীরভূম। তৃণমূল-বিজেপি সংঘর্ষে কখনও পাড়ুই, কখনও সদাইপুর, কখনও খয়রাশোলে উত্তেজনা। হামলা, বোমাবাজি, মারধরের অভিযোগ। একে অন্যের দিকে আঙুল তুলছে দুই শিবিরই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ফের উত্তপ্ত বীরভূমের পাড়ুই। তৃণমূল পার্টি অফিস, জিনাইপুর, গদাধরপুর দাস পাড়ায় রাতভর বোমাবাজি চলে। পোড়ানো হয় তৃণমূলের পতাকা। দলের যুবনেতার বাড়িতে হামলা, ভাঙচুরও করা হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় গাড়ি, বাইকও। আরও কয়েকজনের বাড়িতেও তাণ্ডব চালানো হয়। হামলায় জখম হয়েছেন ৪ তৃণমূল কর্মী। হামলার ঘটনায় তৃণমূল গেরুয়া শিবিরের দিকে আঙুল তুললেও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।


বিজেপি - তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত বীরভূমের সদাইপুরও। হাজরাপুর গ্রামে বোমাবাজি, বাড়ি ভাঙচুর, গ্রামের মহিলা- বৃদ্ধদের মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপির অভিযোগ, বহিরাগতদের এনে গ্রামে হামলা চালায় তৃণমূল। ঘাসফুল শিবিরের পাল্টা দাবি, হামলা চালিয়েছে বিজেপিই।


আরও পড়ুন, ডিউটিতে ঢোকা-বেরনোয় লাগাম টানতেই অগ্নিগর্ভ দুর্গাপুর ইস্পাত কারখানা


বোমাবাজি হয় বীরভূমের খয়রাশোলেও। কাঁকরতলার কদমডাঙা গ্রামের ফাঁকা জায়গায় বোমাবাজি করা হয়। তৃণমূলের অভিযোগ, এই অঞ্চলে তারা বেশি ভোট পাওয়াতেই অশান্তি ছড়াচ্ছে বিজেপি। হামলার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গ্রামবাসীদের মধ্যে। তবে তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির।