নিজস্ব প্রতিবেদন- পুরোনো বিবাদের জেরে তৃণমূলের বুথ সভাপতিকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল বাংলাদেশি দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে হিলি ব্লকের ৩ নং ধলপাড়া গ্রাম পঞ্চায়েতের কাঁটাতারের ওপারে ভারতীয় ভূখণ্ডে। ঘটনায় একজন গুরুতর জখম হয়ে বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন। বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। মৃতদেহটি উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে পাঠিয়ে তদন্ত শুরু করেছে হিলি থানার পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম আলি মণ্ডল (৩৫)। পেশায় কৃষক। তিনি শ্রীকৃষ্ণপুর বুথের তৃণমূল কংগ্রেসের সভাপতি ছিলেন। বালুরঘাটে চিকিৎসাধীন আহত যুবকের নাম আছিরুল মণ্ডল(২২)। আলম মণ্ডল সহ আহত আরও বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসার পর বাড়িতেই রয়েছে।জানা গিয়েছে, ভারত বাংলাদেশ সীমান্তের কাঁটাতারের ওপারে জিরো পয়েন্ট বরাবর জামালপুর এলাকার মসজিদে নামাজ আদায় করতে যান ভারতীয় বাসিন্দারা। অভিযোগ, সেই সময় পুরোনো বিবাদের জেরে তাঁদের ওপর চড়াও হয় বাংলাদেশের একদল দুষ্কৃতী। ভারতীয়দের ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে ওই দুষ্কৃতী দল। এরপরে ঘটনাস্থলে ভারতীয়রা ছুটে গেলে তাদের ওপরেও চড়াও হয় দুষ্কৃতীরা। ঘটনাস্থল থেকে আলি মণ্ডল ও আছিরুল মণ্ডলকে উদ্ধার করে হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে আসে স্থানীয়রা। কিন্তু রাস্তায় মৃত্যু হয় আলি মণ্ডলের। এদিকে গুরুতর জখম অবস্থায় আছিরুলকে নিয়ে হিলি গ্রামীণ হাসপাতালে পৌঁছালে তাঁকে প্রাথমিক চিকিৎসা করে বালুরঘাট জেলা হাসপাতালে স্থানান্তর করে দেওয়া হয়। 


আরও পড়ুন-  দিলীপের সভার আগে ধুন্ধুমার বেলাদায়, তৃণমূলের অফিস ভাঙচুরের অভিযোগ BJP-র বিরুদ্ধে


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হিলি থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিস। এবিষয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্য মসলেম মণ্ডল বলেন, পুরোনো বিবাদের জেরে বাংলাদেশের দুষ্কৃতীরা আলি মণ্ডলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে। ঘটনায় একজন বালুরঘাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আরও কয়েকজন আহত অবস্থায় রয়েছে। হিলি থানার ওসি প্রীতম সিং জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।