নিজস্ব প্রতিবেদন: শাসক দলের নেতার বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠল হাওড়ার শিবপুরে। হাওড়ার শিবপুরের ছত্রিশ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি শামিম আহমেদ ওরফে বড়ের বিরুদ্ধে অভিযোগ করলেন এক প্রোমোটার। টাকা না মেলায় প্রেমোটারের অফিসে ঢুকে বেধড়ক মারধর, ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন তৃণমূল নেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় কাউন্সিলরের স্বামী শামিম। সেজন্যই নাকি এত বাড়বাড়ন্ত তাঁর। এমনই অভিযোগ স্থানীয়দের। প্রোমোটারদের কাছে টাকা দাবি করা তার অভ্যেসে পরিণত হয়েছে। তোলা দিতে না দিলেই মারধর, হুমকি। মোক্তার আহমেদ নামে এক প্রোমোটারের কাছে কুড়ি লক্ষ টাকা চেয়েছিলেন শামিম। কিন্তু সেই টাকা দিতে চাননি মোক্তার আহমেদ। আর সেই 'অপরাধে' তাঁর অফিসে ঢুকে ভাঙচুর চালায় শামিম ও তার দলবল। প্রোমোটারের ভাইকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। তিনি জখম হয়েছেন।


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হাওড়া পুরসভার ৩৬ নম্বর ওয়ার্ডে নির্মাণ কাজ করতে হলেই তিরিশ শতাংশ টাকা দিতে হয় শামিমকে। এমনকি তাঁকে অংশীদারও করতে হয় বলে অভিযোগ। কিন্তু বড়ের শর্তেরাজি হননি মোক্তার আহমেদ। আর সেজন্যই হামলা বলে অভিযোগ। আতঙ্কিত প্রোমোটার ও তাঁর পরিবার। তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগই অস্বীকার করেছেন তৃণমূল নেতা শামিম আহমেদ। স্থানীয়দের দাবি, প্রোমোটারদের থেকে তোলাবাজির টাকায় ফুলেফেঁপে উঠেছেন শামিম আহমেদ। এলাকায় বড় বড় ব্যানার দিয়ে পোস্টারও ছাপান তিনি। তাঁর জ্বালায় অতিষ্ঠ হয়ে উঠেছেন তাঁরা। অথচ মুখ খোলার উপায় নেই। এই তৃণমূল নেতার দাপটে এলাকায় ত্রাহি ত্রাহি অবস্থা। পুলিসও নির্বিকার বলে অভিযোগ স্থানীয়দের। 


আরও পড়ুন- মুসলিম বুদ্ধিজীবীদের সঙ্গে বৈঠকে রাহুলের ঘনঘন মন্দির যাত্রা নিয়ে উঠল প্রশ্ন