নিজস্ব প্রতিবেদন : কোচবিহার জেলাপরিষদের সভাধিপতি নির্বাচনকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়াল কোচবিহারে। সভাধিপতি নির্বাচিত হয়েছেন উমাকান্ত বর্মন। সহ সভাধিপতি নির্বাচিত  হয়েছেন পুষ্পিতা রায় ডাকুয়া। উমাকান্ত বর্মণ সভাধিপতি নির্বাচিত হওয়ার পরই উত্তেজনা ছড়িয়ে পড়ে। মন্ত্রীর ছবিতে জুতোর মালা পরানো হয়। পোড়ানো হয় ছবিও। এই ঘটনায় অভিযোগের তির জলিল আহমেদের অনুগামীদের দিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, বৌদির সঙ্গে দেওরের সম্পর্ক, ফাঁস হতেই মর্মান্তিক পরিণতি


অভিযোগ, জলিল আহমেদকে কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি করার দাবি তুলেছিলেন তাঁর অনুগামীরা। কিন্তু সেই দাবি ধোপে না টেকার পরই বিক্ষোভে ফেটে পড়েন জলিল আহমেদের অনুগামীরা। অভিযোগ, উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের ছবিতে জুতোর মালা পরানো হয়। জুতোর মালা পরানো হয় উদয়ন গুহর ছবিতেও। পাশাপাশি বনমন্ত্রী বিনয় বর্মনের ছবিও পোড়ানো হয়।



আরও পড়ুন, স্বস্তি! অবসরের আগেই আগাম তৈরি হবে রাজ্য সরকারি কর্মীদের পেনশন ফাইল


শুধু তাই নয়। অভিযোগ, শহরজুড়ে উদয়ন গুহর ছবির পোস্টারে কুরুচিকর মন্তব্য লেখেন জলিল আহমেদের অনুগামীরা। তৃণমূলকে ধ্বংস করার জন্য উদয়ন গুহ বাঘ থেকে ঘাসফুলে এসেছেন বলে কটাক্ষ করেন বিক্ষোভকারীরা।



আরও পড়ুন, অনুব্রতর 'পাচন বাড়ি'র জবাব 'ডাঙেই দেবে' বিজেপি কর্মীরা!


শহরের বেশ কিছু জায়গায় পথ অবরোধও করেন বিক্ষোভকারীরা। বন্ধ থাকে যান চলাচল। এমনকি, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেও স্লোগান দেন জলিল আহমেদের অনুগামীরা। এই ঘটনায় পুলিশে মামলা দায়ের হয়েছে।