নিজস্ব প্রতিবেদন:  দিনহাটায় আক্রান্ত যুব তৃণমূল। অভিযোগের তির দিনহাটা এক নম্বর ব্লক তৃণমূল সভাপতি নুর আলম হোসেন ও তার অনুগামীদের বিরুদ্ধে। প্রতিবাদে বেশ কয়েকটি জায়গায় পথ অবরোধ চলছে। অবরোধের জেরে কোচবিহার-দিনহাটা রাজ্য সড়কে যান চলাচল সম্পূর্ণ বন্ধ। অবরোধ চলছে দিনহাটার ভেটাগুরি এলাকাতেও। পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে অবরোধে সামিল হয়েছেন বহু তৃণমূল কর্মী সমর্থক। তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল ব্লক সভাপতি নুর আলম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টাকা ফেললেই মিলবে চাকরি, প্রাথমিক শিক্ষা দফতরেই ধরা পড়ল প্রতারক


প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরেই উত্তপ্ত হয়ে ওঠে দিনহাটার ভেটাগুড়ি এলাকায়। তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। জানা গিয়েছে, বৃহস্পতিবার ভেটাগুড়ির মহাকাল ধামে যুব তৃণমূলের একটি সভার প্রস্তুতি বৈঠক চলছিল। তখনই তৃণমূলের মূল সংগঠনের কর্মীরা সেখানে হামলা চালায় বলে অভিযোগ। আগুন ধরিয়ে দেওয়া হয় একের পর এক মোটরসাইকেলে। ঘটনায় দু'পক্ষের একাধিক সমর্থক আহত হয়েছেন।


আরও পড়ুন, তাপমাত্রা বাড়লেও সরস্বতী পুজোর দিন থেকেই রাজ্যে ফের ফিরতে চলেছে শীত


ঘটনার প্রতিবাদে শুক্রবার সকাল থেকে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী সমর্থকরা। অবরোধের জেরে কোচবিহার-দিনহাটা রাজ্য সড়কে যান চলাচল সম্পূর্ণ বন্ধ। অবরোধ চলছে দিনহাটার ভেটাগুরি এলাকাতেও।