নিজস্ব প্রতিবেদন: পুজো মণ্ডপে আগুন লাগানোর অভিযোগ উঠল স্থানীয় এক তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনা হুগলির তারকেশ্বর থানার রামনগর গ্রামের। রামনগর নিউ ইউং বেঙ্গল ক্লাবের পুজো মণ্ডপে গত রাতে আগুন দেওয়া হয়। অভিযোগ স্থানীয় তৃণমূল নেতা বদ্রিনাথ ধাড়া-সহ আরও দু'জনের বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগুন লাগানোর সময় ক্লাবের সদস্যরা দেখতে পেলে ছুটে পালিয়ে যায় বদ্রিনাথ ও তার সাঙ্গপাঙ্গরা। আগুন নেভানোর কাজে হাত লাগায় ক্লাবের সদস্য ও স্থানীয়রা। তারকেশ্বর থানায় খবর দেওয়া হলে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। ক্লাব সদস্যদের অভিযোগ, এলাকায় উত্তেজনা ছড়াতেই ওই বদ্রিনাথ এই কাজ করেছে।


ক্লাবের দাবি, রবিবার প্রতিমা বিসর্জনের অনুমতি দিয়েছে প্রশাসন। সেই মতো একাদশীর রাতে মণ্ডপ ও প্রতিমা পাহারা দেওয়ার জন্য রাতে মণ্ডপেই ছিলেন ক্লাবের কয়েকজন সদস্য। তাঁরাই আগুন লাগানোর সময় টের পান। ওদিকে রবিবার সকাল থেকে এলাকায় দেখা যায়নি অভিযুক্ত বদ্রিনাথ ধাড়াকে। 


মত্ত ছেলেকে শান্ত করার চেষ্টা, গুলিতে বিদ্ধ হয়ে মৃত্যু মায়ের


স্থানীয় পঞ্চায়েত প্রধান উমা বিশ্বাস বলেন, ঘটনার কথা শুনেছি। ক্লাবের তরফে জানানো হয়েছে, অনেক দিন থেকেই বদ্রিনাথ এলাকায় ঝামেলা পাকানোর চেষ্টা করছে। আগুন লাগানোর সঙ্গে বদ্রিনাথ ধাড়া জড়িত হলে উপযুক্ত ব্যবস্থা নেব।