প্রসেনজিত্‍ মালাকার: কার জন্য মারামারি করবেন? কীসের জন্য করবেন? কোওন খুনো-খুনি নয়। সকলেই শান্তিপূর্ণভাবে থাকুন। দু-বছর জেলবন্দি থাকার পর সক্রিয় রাজনীতিতে ফিরে মন্তব্য বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। এদিন বীরভূমের মুরারৈ এক নম্বর ব্লকে পশুর হাট মাঠ থেকে নেতাকর্মীদের নিয়ে বিজয়া সম্মেলনের মধ্য দিয়ে বার্তা কেষ্ট মন্ডলের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Jalpaiguri|TMC: দলের কার্যালয়ে মদ্যপান, জুয়ার আসর! কাঠগড়ায় তৃণমূলের অঞ্চল সভাপতি, ভাইরাল ভিডিয়ো..


দু-বছর জেলবন্দির পর বীরভূমে ফিরে আগেই ঘোষণা করেছিলেন দুর্গাপুজোর পর ব্লকে ব্লকে নেতাকর্মীদের নিয়ে বিজয়ার সম্মেলনী করবেন অনুব্রত মণ্ডল। পূর্ব ঘোষণা অনুযায়ী এদিন বীরভূমের মুরারয় এক নম্বর ব্লকের পশুর হাট মাঠে দলীয় নেতাকর্মীদের নিয়ে বিজয়া সম্মেলনীতে যোগ দেয় কেষ্ট। এদিকে অনুব্রত জেলাতে ফিরলেও মুখ্যমন্ত্রীর গড়ে দেওয়া বীরভূম জেলা তৃণমূল কোরকমিটি দল পরিচালনা করবে বলে শোনা গিয়েছিল।


খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছিল, তাহলে কি কোরকমিটি দল চালাবে? নাকি জেলা তৃণমূল সভাপতি? কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। এমতাবস্থায় সকলেই তাকিয়ে ছিল অনুব্রত মণ্ডলের বিজয়া সম্মিলনীতে তৃণমূলের কোর কমিটির কে কে উপস্থিত থাকেন? তবে সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে এদিন মঞ্চে দেখা গেল বোলপুরের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, সিউড়ি তৃণমূল বিধায়ক বিকাশ রায় চৌধুরী, কোরকমিটির অন্যতম সদস্য সুদীপ্ত ঘোষকে। 


দু'বছর পর সক্রিয় রাজনীতিতে অনুব্রত মণ্ডল। তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় গোটা রাজ্য জুড়ে প্রচুর উন্নয়নমূলক প্রকল্পের কাজ করেছেন। জন্ম থেকে মৃত্যু মানুষের পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকুন। গত ২৪ এর লোকসভায় যে ফল হয়েছে তার চেয়ে আরও ভালো ফল করতে হবে। অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও নাম শোনা গেল কেষ্টর মুখে। সর্বভারতীয় সাধারণ সম্পাদকের  প্রশংসা করলেন অনুব্রত। তিনি এও বলেন, 'খুনোখুনি, হানাহানি নয়। কার জন্য মারামারি করবেন? কিসের জন্য করবেন? সকলেই শান্তিতে থাকুন এই বার্তায় দিয়ে যাচ্ছি।'



আরও পড়ুন, 6 Feet Cobra: ৬ ফুটের কেউটের কামড় খেয়েও 'তরতাজা'! জ্যান্ত সাপ ধরেই হাসপাতালে এসে হইচই কাণ্ড বৃদ্ধের...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)