দিব্যেন্দু সরকার: নিজের বাড়ির বাথরুম থেকেই উদ্ধার হল তৃণমূল নেতার রক্তাক্ত দেহ। অভিযোগের তির এখন নেতার স্ত্রীর দিকে। এনিয়ে তুমুল উত্তেজনার সৃষ্টি হল হুগলির আরামবাগের বাসুদেবপুর এলাকায়। পরিস্থিতি সামাল দিতে ছুটে এল বিশাল পুলিস বাহিনী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দেহে পোশাকের চিহ্ন নেই, দুর্গা পুজোর ফাঁকা মণ্ডপে পড়ে তরুণীর পোড়া দেহ, তোলপাড় কৃষ্ণনগর


মৃত ওই তৃণণূল নেতার নাম ফায়েজ উদ্দিন খান(৩৮)। তিনি আরামবাগ শহর তৃণমুল পরিচালিত টোটো ইউনিয়নের সম্পাদক ছিলেন। বুধবার সকালে পুলিস আরামবাগের বাসুদেবপুর এলাকায় ওই তৃণমুল নেতার ভাড়া বাড়ির বাথরুম থেকে তার মৃতদেহ উদ্ধার করে। তার মাথার পিছনে আঘাত ও ক্ষত চিহ্ন স্পষ্ট।
 
মৃতের পরিবারসুত্রে দাবি,আরামবাগেরই তিরোল গ্রাম পঞ্চায়েতের  দাদনপুর গ্রামের বাসিন্দা ফায়েজের সাথে প্রায় ১বছর আগে বিয়ে হয়েছিল রেশমা খাতুনের। রেশমা ওই তৃণমুল নেতার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীর সঙ্গে কয়েকবছর আগেই ডিভোর্স হয়ে যায়। অভিযোগ, বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী রেশমা ওই তৃনমুল নেতাকে দেশের বাড়ি ছেড়ে আরামবাগ শহরে বসবাসের জন্য চাপ দিচ্ছিল। সেইমতো গত চার দিন আগে আরামবাগ শহরের বাসুদেবপুর এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করে ওই তৃণমুল নেতা ও তার স্ত্রী।


এদিন পুলিস সেই বাড়ির বাথরুম থেকে ওই তৃণমুল নেতার মৃতদেহ উদ্ধার করে। যদিও এই ঘটনায় ওই তৃণমুল নেতাকে খুন করেছে তার স্ত্রী রেশমা বলেই দাবি তুলেছেন মৃতের পরিবার ও তৃণমুল নেতারা। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে আরামবাগ থানার পুলিস।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)