নিজস্ব প্রতিবেদন: ক্যানিং-এ (Canning) গুলিবিদ্ধ তৃণমূল (TMC) যুব নেতার মৃত্যু হল রবিবার সকালে। এসএসকেএম (SSKM) হাসপাতালে মৃত্যু হয় মহরম শেখের। শোকের ছায়া পরিবারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাত দুটো নাগাদ মারা যান ক্যানিং-এ গুলিবিদ্ধ যুব তৃণমূল নেতা মহরম শেখ। ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাস জানান, রাত থেকে শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক ছিল। বুকের ডানদিকে গুলি লাগার জায়গা থেকে ক্রমাগত রক্তক্ষরণ বন্ধ করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে রাত থেকেই পুলিশ তল্লাশি চালাচ্ছে। এলাকা থেকে  দুজনকে ইতিমধ্যে আটক করেছে পুলিস। প্রত্যক্ষদর্শীরা কিছু দুষ্কৃতির নাম পুলিসের কাছে জানায়। যদিও পুলিস তাদের বাড়িতে তল্লাশি চালাতে গেলে দেখা যায় তারা এলাকা ছেড়ে পালিয়েছে। এখনও চাপা উত্তেজনার পরিবেশ রয়েছে ক্যানিং-এ।


আরও পড়ুন: Raigung: ঘুরতে নিয়ে যাওয়ার নামে ২৫ পড়ুয়াকে 'পাচার'! আটক সরকারি স্কুলের প্রধানশিক্ষক


শনিবার সন্ধেবেলা মহরম শেখ বাড়ির সামনের পার্টি অফিসে যান। দলের নেতাদের সঙ্গে বৈঠক সেরে ফেরার সময় তাঁকে ঘিরে ফেলে দুষ্কৃতিরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। এরপরেই পরপর তিনটি গুলি চালানো হয়। একটি গুলি তাঁর মাথায় লাগে। অন্য দুটি গুলি তাঁর বুক ভেদ করে বেরিয়ে যায়। মহরমকে শুরুতে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা সঙ্কটজনক হওয়ায় তাঁকে রেফার করা হয় এসএসকেএম হাসপাতালে। 


 



ঘটনায় কারা জড়িত সেই বিষয়ে তদন্ত করছে পুলিস। যদিও মহরমের উপর আক্রমনের ঘটনা এটাই প্রথম নয়। মাত্র তিন থেকে চার মাস আগেও তাঁর উপর গুলি চালানো হয়। সেই সময়ে তাঁর পায়ে গুলি লাগে। এই ঘটনার পরে পুলিসের কাছে অভিযোগ করা হয় এবং একজন ধরা পড়েন। পরিবারের সদস্যদের মতে মহরম তৃণমূল কর্মী এবং গ্রাম পঞ্চায়েত সদস্য হওয়ার ফলেই তাঁর উপর বার বার আক্রমন চালানো হয়। তাদের আরও অভিযোগ এই ঘটনার পিছনে পরিচিত কারোর হাত থাকার সম্ভাবনা রয়েছে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)