নিজস্ব প্রতিবেদন:   প্রকাশ্যে দুই তৃণমূলনেতাকে কোপানোর অভিযোগ বিজেপি আশ্রীত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য কোচবিহারের মাথাভাঙা ২নম্বর ব্লকের বড় চোকিয়ারছড়া এলাকায়। আহত দুই তৃণমূলনেতার নাম মমিদুল মিঞা ও নবিরুদ্দিন মিঞা। তাঁদের অবস্থা আশঙ্কাজনক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



জানা গিয়েছে, বুধবার সকালে স্থানীয় বাজারেই দুই তৃণমূলনেতা দাঁড়িয়ে কথা বলছিলেন। অভিযোগ, আচমকাই কয়েকজন যুবক অস্ত্র হাতে তাঁদের ওপর ঝাঁপিয়ে পড়ে। রাস্তায় ফেলে এলোপাথাড়ি কোপাতে থাকে তারা। শরীরের একাধিক জায়গায় ক্ষত তৈরি হয় দুই নেতার। সকালে লোক কম থাকায় হামলা চালায় তারা। পরে দুই নেতার আর্তনাদ শুনতে পেয়ে লোক ছুটে এলে, পালিয়ে যায় দুষ্কৃতীরা।


কাটমানির টাকা ফেরত চাওয়ায় গৃহবধূকে ‘গণধর্ষণ’ তৃণমূল উপপ্রধান ও তার অনুগামীদের


অস্ত্র উঁচিয়েই এলাকা থেকে চম্পট দেয় তারা। রক্তাক্ত অবস্থায় মাটিতেই পড়ে থাকেন দুই তৃণমূলনেতা। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে প্রথমে মাথাভাঙা হাসপাতালে নিয়ে যান। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের জন্য দ্রুত তাঁদের শারীরিক অবস্থা খারাপ হচ্ছিল। পরে সেখান থেকে তাঁকে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিত্সকরা।


অভিযোগ, বিজেপি আশ্রীত দুষ্কৃতীরাই দুই তৃণমূলনেতাকে খুনের চেষ্টা করেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, এই ঘটনার সঙ্গে তাদের দলের কারোর যোগ নেই। এদিন ঘটনার পর সাময়িকভাবে উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি। পরে পুলিস গিয়ে পরিস্থিতি সামাল দেয়।