অরূপ লাহা: বিধায়কের নাম করে টাকা চেয়ে হুমকি ফোন। হুমকি ফোনে নাম জড়াল পূর্ব বর্ধমানের মেমারি বিধায়কের। মেমারির বিধায়কের নাম করে ২ লক্ষ টাকা চেয়ে ফোনে হুমকি দেওয়া হয় মেমারি এলাকার কিংকর মৃধা নামে এক ব্যক্তিকে। গত ৩০ মার্চ এই হুমকি ফোন পাওয়ার পর মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কিংকর মৃধা। তবে নির্দিষ্ট কোনও ব্যক্তির পরিচয় পাওয়ার না গেলেও দু'টি ফোন নম্বর ওই অভিযোগ পত্রে দেওয়া হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেমারি তারকেশ্বর রোডের পাশে নিমো-২ নম্বর পঞ্চায়েত এলাকায় একটি কমার্শিয়াল কনস্ট্রাকশনের কাজ চলছে।  এই কমার্শিয়াল কনস্ট্রাকশনের মালিক কিংকর মৃধা। প্রধান রাস্তা থেকে থেকে কনস্ট্রাকশনে যাওয়ার রাস্তায় একটি কংক্রিটের কালভার্ট নির্মাণ করা হয়। এই কালভার্ট তৈরির জায়গাটিও তাদের নিজেদের বলেই জানান ওই কমার্শিয়াল কনস্ট্রাকশনের মালিক কিংকর মৃধা। কিঙ্কর মৃধার আত্মীয়  অভিজিৎ মণ্ডল বলেন, নির্মাণ কাজের জন্য সরকারিভাবে সমস্ত প্রশাসনিক দফতরের অনুমতি নিয়েই এই কাজটি হয়েছে। এমনকি প্রশাসনিক দফতরের আধিকারিকরাও এই কমার্শিয়াল কনস্ট্রাকশনের জায়গাটি পরিদর্শন করে কাজ করার অনুমতি দিয়েছেন।


কিন্তু কোনও এক ব্যক্তি মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্যের নাম করে এই কনস্ট্রাকশন মালিক কিঙ্কর মৃধাকে ফোন করে ২ লক্ষ টাকার দাবি করেন। টাকা না দিলে দু'টি ফোন নম্বর থেকে ফোন করে যে কোন উপায়ে কমার্শিয়াল কনস্ট্রাকশনের কাজ বন্ধ করে দেওয়ার  হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এরপর  কিংকর মৃধা নির্দিষ্ট দুটি ফোন নম্বর উল্লেখ করে  মেমারি থানায় অভিযোগ দায়ের করেন।


এই বিষয়ে মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য বলেন, বিষয়টি আমার জানা ছিল না। তবে গোটা বিষয়টি তিনি দলের শীর্ষ নেতৃত্বকে জানাবেন। যে অভিযুক্ত তাঁর বিরুদ্ধে দল যেভাবে ব্যবস্থা নিতে বলবে, সেই ভাবেই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আরও পড়ুন, রিষড়াকাণ্ডের জেরে পুলিসে রদবদল, নতুন সার্কেল তৈরি করল চন্দননগর কমিশনারেট



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)